Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বাংলাদেশ রক্ষায় যুদ্ধে অবতীর্ণ হতে হবে : মামুন হাসান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০২২, ৯:১১ পিএম

বাংলাদেশকে বাঁচাতে দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির মাধ্যমে মাফিয়া সরকারের পতনের লক্ষ্যে যুদ্ধে অবতীর্ণ হতে হবে বলে মন্তব্য করেছেন জাতীয়তাবাদী যুবদলের সিনিয়র সহ-সভাপতি মামুন হাসান। তিনি বলেন, এই লড়াই বাঁচার লড়াই, এই লড়াইয়ে জিততে হবে। তাই ময়মনসিংহসহ সারাদেশে বিএনপির গণসমাবেশ সফল করা সকলের নৈতিক দায়িত্ব। গত শনিবার রাতে বিএনপি ঘোষিত বিভাগীয় মহাসমাবেশ সফল করতে যুবদল আয়োজিত প্রস্তুতি সভায় তিনি এসব কথা বলেন।

জ্বালানী তেল ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধি, পুলিশের গুলিতে ভোলা, নারায়ণগঞ্জ ও মুন্সীগঞ্জে চার নেতা এবং আওয়ামী লীগের হামলায় যশোরে এক নেতা নিহতের প্রতিবাদে আগামী ১৫ অক্টোবর ময়মনসিংহে মহাসমাবেশ করবে বিএনপি। বিভাগীয় এই সমাবেশ সফল করার লক্ষ্যে ময়মনসিংহ বিএনপি দলীয় কার্যালয়ে শনিবার সকাল থেকে সন্ধা পর্যন্ত ময়মনসিংহ বিভাগীয় যুবদল, ময়মনসিংহ মহানগর যুবদল, ময়মনসিংহ দক্ষিণ জেলা যুবদল ও ময়মনসিংহ উত্তর জেলা যুবদলের নেতাকর্মীদের সাথে পৃথক পৃথক প্রস্তুতি সভা শেষে বাদ মাগরিব ময়মনসিংহ শহরের নতুন বাজার মোড়ে পথসভায় জাতীয়তাবাদী যুবদলের সিনিয়র সহ-সভাপতি মামুন হাসান প্রধান অতিথির বক্তব্য রাখেন।

জাতীয়তাবাদী যুবদলের নেতাকর্মীদের সক্রিয় অংশগ্রহণে পথসভা জনসভায় রূপান্তর হয়। উক্ত সভায় ময়মনসিংহ মহানগর যুবদলের সভাপতি মোজাম্মেল হক টুটু, সাধারণ সম্পাদক জোবায়েদ হোসেন শাকিল, ময়মনসিংহ দক্ষিণ জেলা যুবদল সভাপতি মোঃ রোকনুজ্জামান রোকন, সাধারণ সম্পাদক এডভোকেট দিদারুল ইসলাম খান রাজু, ময়মনসিংহ উত্তর জেলা যুবদল সভাপতি- শামসুল হক ভিপি শামসু, সাধারণ সম্পাদক রবিউল করিম ভূঁইয়া বিপ্লব, কিশোরগঞ্জ জেলা যুবদল সভাপতি খসরুজামান জি এস শরীফ, সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মাসুদ সুমন, নেত্রকোনা জেলা যুবদল সভাপতি মশিউর রহমান মশু, সাধারণ সম্পাদক শাহাবুদ্দিন রিপন, শেরপুর জেলা যুবদল সভাপতি শফিকুল ইসলাম মাসুদ, সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা প্রমুখ বক্তব্য রাখেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ