Inqilab Logo

মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১, ০২ মুহাররম ১৪৪৬ হিজরী

ইউক্রেনে বিশেষ সামরিক অভিযানে ১০০ শতাংশ সন্তুষ্ট কাদিরভ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০২২, ৭:৩৭ পিএম

চেচনিয়ার প্রধান রমজান কাদিরভ বলেছেন যে, তিনি এখন রাশিয়ার বিশেষ অভিযান পরিচালনায় পুরোপুরি সন্তুষ্ট।

সোমবার তার টেলিগ্রাম চ্যানেলে তিনি লিখেছেন, ‘এখন যেভাবে বিশেষ সামরিক অভিযান পরিচালিত হচ্ছে তাতে আমি একশ শতাংশ সন্তুষ্ট।’

‘আমরা আপনাকে সতর্ক করে দিয়েছি, জেলেনস্কি, রাশিয়া আসলে এখনও শুরুই করেনি। নোংরামির মতো অভিযোগ করা বন্ধ করুন। আঘাত পাওয়ার আগে আপনি পালিয়ে যান। দৌড়ান। দৌড়ান, জেলেনস্কি, পশ্চিমের দিকে ফিরে না তাকিয়ে দৌড়ান,’ কাদিরভ যোগ করেছেন।

এর আগে তিনি বলেছিলেন, চেচেন ‘রসগভারদিয়া’ (রাশিয়ান ন্যাশনাল গার্ড) যোদ্ধারা ক্রিমিয়ান ব্রিজে যান চলাচল নিয়ন্ত্রণ এবং যানবাহন পরিদর্শন করার জন্য প্রস্তুত। সেখানে একটি ট্রাক বিস্ফোরিত হওয়ার পরে এবং কিছু সেতুর স্প্যান ভেঙে পড়ার পরে তিনি এ কথা বলেন। সূত্র: তাস।



 

Show all comments
  • jack ১০ অক্টোবর, ২০২২, ৯:৫১ পিএম says : 0
    ইয়া আল্লাহ কাদিরভ মুনাফিক ও তার সহচরদের কে ধ্বংস করো রাশিয়া কিভাবে চেচনিয়াতে গণহত্যা চালিয়েছে ধর্ষণ করেছে আর এই মুনাফিক কাদিরভ ইবলিশ গণহত্যা মুসলিম গণহত্যাকারী পুতিনকে সাহায্য করছে>>> আল্লাহ এদেরকে ধ্বংস করে দাও>>>Ameen
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ