Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের ঢাকা মহানগরী কমিটি গঠন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০২২, ৭:২১ পিএম | আপডেট : ৭:৩৩ পিএম, ১০ অক্টোবর, ২০২২

সম্প্রতি দেশের মাদরাসা শিক্ষক-কর্মচারীদের সর্ববৃহত্ত পেশাজীবী অরাজনৈতিক সংগঠন বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন ঢাকা মহানগরের উদ্যোগে এক প্রতিনিধি সম্মেলন ও অবসরপ্রাপ্ত মাদরাসা শিক্ষক কর্মচারীদের সম্মাননা প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত সম্মেলনে দারুন্নাজাত সিদ্দিকিয়া কামিল মাদরাসার প্রিন্সিপাল আ খ ম আবুবকর সিদ্দিককে সভাপতি ও তুরাগ সাহেব আলী আলিম মাদরাসার প্রিন্সিপাল মাওলানা আবু জাফর মো. ছাদেক হাসানকে সাধারণ সম্পাদক করে ১০৭ সদস্য বিশিষ্ট ঢাকা মহানগর জমিয়াতুল মোদার্রেছীনের কমিটি গঠন করা হয়।


কমিটির অন্যান্য নির্বাচিত সদস্যরা হচ্ছেন, ড. মাওলানা নজরুল ইসলাম আল-মারুফ (সহ সভাপতি), মাওলানা আব্দুল আলীম রেজভী (সহ সভাপতি), ড. মাওলানা আবু ইউসুফ (সহ সভাপতি), মাওলানা রেজাউল হক (সহ সভাপতি), মাওলানা আবু জাফর মো. হেলাল উদ্দীন (সহ সভাপতি), মাওলানা শরিফ মো. আবু হানিফ (সহ সভাপতি), মাওলানা জাহাঙ্গির আলম মজুমদার (যুগ্ম সাধারন সম্পাদক), মাওলানা মঈনুদ্দীন সিরাজী (যুগ্ম সাধারন সম্পাদক), ড. মাওলানা সাইফুল ইসলাম রফিক(সহ সাধারন সম্পাদক), মাওলানা মো. ওয়ালী উল্লাহ হেলালী (সহ সাধারণ সম্পাদক), মাওলানা মো. এজহারুল হক (সাংগঠনিক সম্পাদক), মাওলানা মো. বরকত উল্লাহ (প্রচার সম্পাদক), মাওলানা মো. এনায়েত উল্লাহ (সহ প্রচার সম্পাদক), মাওলানা মো. হেলাল উদ্দীন (সহ প্রচার সম্পাদক), মাওলানা মো. মাহবুবুর রহমান (কোষাধ্যক্ষ), মো. আবুবকর (ক্রিড়া ও সাংস্কৃতিক সম্পাদক), মাওলানা মো. মোশাররফ হোসেন (শিক্ষা ও প্রশিক্ষণ সম্পাদক), মাওলানা শাহ আলম (শিক্ষক-কর্মচারী কল্যাণ সম্পাদক), মো. মাহবুবুর রহমান (ছাত্র বিষয়ক সম্পাদক), মাওলানা মো. এরশাদ উল্লাহ (তথ্য ও গবেষণা সম্পাদক)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ