Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

আলোকিত সমাজ প্রতিষ্ঠায় রাসূল (সা.) এর আদর্শ বাস্তবায়ন করতে হবে

ইসলামী আন্দোলন ঢাকা জেলা দক্ষিণ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০২২, ৯:০৮ পিএম

ইসলামী আন্দোলন বাংলাদেশ নেতৃবৃন্দ বলেছেন, আলোকিত সমাজ ও রাষ্ট্র প্রতিষ্ঠায় রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের অনুপম আদর্শ প্রতিষ্ঠা করতে হবে। বিশ্বব্যাপী অশান্তি, দুর্দশাগ্রস্ত জাতিকে সঠিক পথে পরিচালনা করতে হলে সর্বক্ষেত্রে নববী আদর্শ প্রতিষ্ঠার বিকল্প নেই। বিশ্বব্যাপী অশান্তির দাবানলে জাতি ভস্মীভ‚ত হচ্ছে। কোথাও শান্তি নেই, নিরাপত্তা নেই। এহেন পরিস্থিতিতে রাসূলে আরাবী (সা.) এর আদর্শ প্রতিষ্ঠা ছাড়া জাতির মুক্তি নেই। সামাজিক অবক্ষয় রোধ, অন্যায়-জুলুম ও অনৈতিকতার হাত থেকে দেশকে রক্ষা করে ইনসাফপুর্ণ, শান্তিময় ও সমৃদ্ধশালী কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠায় আমাদেরও রাসূল (সা.) এর আদর্শকে অনুসরণ করতে হবে জীবনের সকলক্ষেত্রে।

আজ রোববার ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জের জিনজিরাস্থ আইএবি মিলনায়তনে সীরাতুন্নবী (সা.) উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় নেতৃবৃন্দ এসব কথা বলেন। এতে সভাপতিত্ব করেন সংগঠনের ঢাকা জেলা দক্ষিণ সভাপতি আলহাজ মোহাম্মদ শাহাদাত হোসাইন। সেক্রেটারী হাফেজ মাওলানা জহিরুল ইসলামের সঞ্চালনায় ‘সীরাতুন্নবী (সা.) উপলক্ষে আমাদের করণীয়’ শীর্ষক আলোচনা সভায় বক্তব্য রাখেন সহ-সভাপতি আলহাজ মোহাম্মদ হানিফ মেম্বার, হাফেজ মুহাম্মদ জয়নুল আবেদীন, যুগ্ন সম্পাদক অধ্যাপক ডা.মো. কামরুজ্জামান, সাংগঠনিক সম্পাদক মাহফুজুর রহমান, প্রচার ও দাওয়াহ সম্পাদক মাওলানা মো. ইলিয়াস হোসাইন। এতে জেলা, থানা ও সকল জিম্মাদারসহ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ