Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আওয়ামীলীগ ভোট ডাকাতির উন্নয়ন করেছে : আফরোজা আব্বাস

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০২২, ৯:১৮ পিএম

জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় সভাপতি আফরোজা আব্বাস বলেন, শেখ হাসিনা যদি দেশে এত উন্নয়ন করে থাকেন, তাহলে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিতে ভয় পান কেন? তারা উন্নয়ন করেছে এ কথাটি সর্বক্ষণ জপে। দেশের মানুষ জানে, তারা কী উন্নয়ন করেছে। আওয়ামী লীগ ভোট ডাকাতির, ভোট চুরির, গুমের উন্নয়ন করেছে। খুনের উন্নয়ন করেছে।

শনিবার (৮ অক্টোবর) দুপুরে মৌলভীবাজার শহরের রেস্ট ইন রেস্টুরেন্টের কনফারেন্স হলে জেলা মহিলা দলের দ্বিবার্ষিক সম্মেলনে তিনি এসব কথা বলেন। আফরোজা আব্বাস আরও বলেন, এখন চারদিকে একই আওয়াজ শোনা যায়, শুধু নাই আর নাই। পানি নাই, গ্যাস নাই, বিদ্যুৎ নাই। অথচ এসবের দাম দফায় দফায় বাড়াচ্ছে। নিত্যপ্রয়োজনীয় সকল পণ্যের দাম দফায় দফায় বৃদ্ধি করা হয়েছে। জিনিসপত্রের দাম মানুষের ক্রয় ক্ষমতার বাইরে চলে গেছে। এখন সময় এসেছে এ সরকারকে হটিয়ে জনগণের সরকার প্রতিষ্ঠা করার। আর এর জন্য ভোটাধিকার ও গণতন্ত্র ফিরিয়ে আনার জন্য মহিলা দলের নেতা-কর্মীদের আন্দোলন-সংগ্রামে ঝাঁপিয়ে পড়তে হবে।

সম্মেলনের প্রধান বক্তা মৌলভীবাজার জেলা বিএনপির সভাপতি এম নাসের রহমান বলেন, শেখ হাসিনার অধীনে আগামী সংসদ নির্বাচন আর হচ্ছে না। শেখ হাসিনা ইভিএমেও নির্বাচন করতে পারবেন না। আগামী নির্বাচন তত্ত্বাবধায়ক সরকারের অধীনেই হবে।জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক ডা. দিলশাদ পারভীনের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন মহিলা দলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ, সাবেক সংসদ সদস্য ও মহিলা দলের সিলেট বিভাগী সমন্বয়কারী শাম্মী আক্তার, জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ফয়জুল করিম ময়ূন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ