Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফেলে যাওয়া ব্যাগে ১১ কোটি টাকার আইস

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০২২, ৭:২৮ পিএম

কক্সবাজারের টেকনাফে বিজিবির অভিযানে ২ কেজি ১২০ গ্রাম ক্রিস্টাল মেথ আইস ও ৮০ হাজারের বেশি ইয়াবা উদ্ধার করা হয়েছে। আজ শনিবার ভোরে টেকনাফ উপজেলার নাফনদ এলাকা ও হোয়াইক্যং চেকপোস্ট থেকে এসব উদ্ধার করা হয়।
টেকনাফ-২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার জানান, শনিবার ভোরে টেকনাফ-২ বিজিবি ব্যাটালিয়নের একটি দল নাফনদ এলাকায় টহল দিচ্ছিল। এ সময় দুজনকে নাফনদ পার হয়ে বেড়িবাঁধের দিকে আসতে দেখে তাদের থামার নির্দেশ দেয়।
এতে ওই দুজন একটি ব্যাগ ফেলে সাঁতরে মিয়ানমারের ভেতরে পালিয়ে যায়। ফেলে যাওয়া ব্যাগ থেকে ২ কেজি ১২০ গ্রাম ক্রিস্টাল মেথ আইস ও ৩০ হাজার ইয়াবা জব্দ করা হয়। এসব মাদকের আনুমানিক দাম ১১ কোটি ১ লাখ ৫০ হাজার টাকা বলে জানান বিজিবির এ কর্মকর্তা।
কর্মকর্তা আরও জানান, ভোর ৫টার দিকে হোয়াইক্যং চেকপোস্টে একটি ইজিবাইক তল্লাশি করে সিটের নিচ থেকে প্লাস্টিকের ব্যাগ উদ্ধার করা হয়। এই ব্যাগে পাওয়া যায় ৫০ হাজার ইয়াবা। ইজিবাইক জব্দ করলেও এ ঘটনায় কাউকে আটক করা যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টাকার আইস
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ