Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বগুড়ায় সাবেক সেনা সদস‍্য হত‍্যার রহস্য উদঘাটন, গ্রেফতার ২

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০২২, ৩:৪৯ পিএম

বগুড়ায় ২৪ ঘন্টার মধ্যে সাবেক সেনা সদস‍্য হত‍্যার রহস‍্য উৎঘাটন করেছে পুলিশ। হত্যার নেপথ‍্যে নারীদিয়ে ব্লাকমেইল করে মুক্তিপণের দাবিকৃত টাকা আদায়কে ঘিরে এই হত্যাকান্ড সংঘটিত হয় বলে জানিয়েছে পুলিশ ।

এঘটনায় ব্লাকমেইল চক্রের দুই সদস‍্য কে গ্রেপ্তার ও হত‍্যার কাজে ব‍্যবহার করা ধারালো চাকু উদ্ধার করা হয়েছে । গ্রেফতারকৃতরা হল বগুড়া শহরতলী কৈগাড়ি এলাকার মিলনের পুত্র আশরাফুল ইসলাম একই এলাকার
শহিদুলের পুত্র মোস্তফা কামাল।

এবিষয়ে শনিবার দুপুরে নিজ কার্যালয়ে আয়োজিত এক প্রেসব্রিফিংএ পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তী জানান, বগুড়া শহরতলীর ফুলতলার কৈগাড়ি এলাকায় বাংলাদেশ সেনাবাহিনীর অবসর প্রাপ্ত ল‍্যান্স কর্পোরাল জাকির হত‍্যার ঘটনার প্রকৃত তথ‍্য উৎঘাটন ও আসামীদের গ্রেফতার করার জন‍্য পুলিশের টিম বগুড়া শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে জানতে পারে সাবেক সেনা সদস‍্যকে নারীদিয়ে ব্লাকমেইল করে পরে মুক্তিপনের টাকা না দেওয়ায় হত‍্যা করা হয়েছে।এমন তথ‍্যের কৈগাড়ী এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাকৃতরা জানায়, সাবেক সেনা সদস‍্যকে বেশ কিছুদিন যাব‍্যৎ আশরাফুল ও মোস্তফা কামাল সহ তাদের ব্লাক মেইল চক্রটি টারগেট করে আসছিল। ঘটনার শুক্রবার দিন তাকে মিথ‍্যা কথা বলে এই চক্রটি কৈগাড়ী এলাকার একটি বাড়িতে ডেকে নিয়ে যায়। এসময় তারা একটি মেয়েকে দিয়ে আপত্তিকর ছবি তোলে ব্লাকমেইল করে বিকাশের মাধ‍্যমে ১০ হাজার টাকা হাতিয়ে নেয়। পরে তারা আরো টাকা দাবি করলে সেনা সদস‍্য জাকির আত্মরক্ষার জন‍্য দৌড়ে পালানোর চষ্টা করলে মোস্তফা কামাল সেনা সদস‍্যের পিঠে ছুরিকাঘাত করে। এসময় মাটিতে তিনি মাটিতে লুটিয়ে পড়লে হামলাকারীরা পালিয়ে যায়। পরে অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়।
এঘটনায় আরো কয়কজন জড়িত রয়েছে এবং তাদেরকে গ্রেফতারের জন্য পুলিশের অভিযান চলছে বলে জানিয়েছেন পুলিশ সুপার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ