Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাগুরার মহম্মদপুরের গ্যাং লিডার মিশর সাহা আটক

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০২২, ২:৫৮ পিএম

অবশেষে পুলিশের হাতে আটক মাগুরার মহম্মদপুরের খাজুরার গ্যাং লিডার মিশর সাহা।

মহম্মদপুরের খাজুরা এলাকায় মিশোর সাহার গ্যাং এর কারনে অতিষ্ঠ এলাকার লোকজন প্রায়ই ওই এলাকায় মারামারির ঘটনা ঘটছে বলে অনেকেই অভিযোগ করছে।
উপজেলা চেয়ারম্যান, স্থানীয় নেতারা বেশ কয়েকবার সালিশ মিমাংশা করে তাকে বোঝাবার চেষ্টা করে কোন সুরহা হয়নি। ফের স্থানীয়দের সাথে মারামারির ঘটনায় লিপ্ত হয়ে এলাকায় অশান্তি সুষ্টি করেছে।
৭ অক্টোবর শনিবার একটি মামলায় মিশর সাহাকে আটক করেছে মহম্মদপুর থানা পুলিশ।
গত বুধবার মহম্মদপুরের দীঘা ইউনিয়নের খাজুরা গ্রামে "দীঘা সার্বজনীন পূজা মন্ডপ" থেকে বাড়ি ফেরার পথে দুই জনকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে মিশর ও তার লোকজনের বিরুদ্ধে । আহতরা হলো খাজুরা গ্রামের মৃত নিরাপদ সাহার ছেলে নারায়ন কুমার সাহা (৪৮) ও অনুপ কুমার সাহার ছেলে মহম্মদপুর আরএসকে এইচ ইনষ্টিটিউশনের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্র অংকুর সাহা (১৩)।তাদের চিকিৎসার জন্য মহম্মদপুর সদর হাসপাতালে ভর্তি কর হয়েছে।

আহত পরিবারের মাধ্যমে জানা যায়, পূর্ব শত্রুতার জের ধরে বুধবার বিকালে দীঘা সার্বজনীন পূজা মন্ডপ থেকে বাড়ি ফেরার সময়, কেতু সাহার বাড়ির পাশ থেকে কেতু সাহার ছেলে মিশর সাহা (৩৫), দিলিপ কুমার পোদ্দারের ছেলে মিঠু পোদ্দার (৩৫), মিহির সাহার ছেলে তুষার সাহা (৩৮) সহ আরো কয়েকজন অতর্কিত ভাবে নারায়ন কুমার সাহা ও অংকুর সাহা উপর রড ও লাঠি দিয়ে বেধড়ক পিটাতে থাকে। এসময় নারায়ন কুমার সাহা মারাত্বক আহত হলে হামলাকারীরা পালিয়ে যায়।

এঘটনায় মহম্মদপুর থানায় একটি মামলা হয়েছে। পুলিশ জানায় এঘটনায় একজনকে আটক করে জেল হাজতে পাঠানো হয়েছে।এবং অন্যদের আটকের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মিশর সাহা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ