Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিপুল পরিমাণ বিদেশি মদ ও বিয়ারসহ ৩৫ জন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০২২, ৬:৩৭ পিএম

রাজধানীর উত্তরা পশ্চিম থানা এলাকা থেকে বিপুল পরিমাণ বিদেশি মদ ও বিয়ারসহ ৩৫ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা উত্তরা বিভাগ। গ্রেপ্তারের সময় তাদের কাছ থেকে ৬ হাজার ৫ ক্যান বিদেশি বিয়ার ও ৪৫৮ বোতল বিদেশি মদ উদ্ধার করা হয় । শুক্রবার রাজধানীর উত্তরা পশ্চিম থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতদের নাম- আবু সালেহ, মো. মোহন, মুকুল, মো. সিব্বির আহম্মেদ, রাসেল, আবুল কাসেম মিন্টু, নাহিদ দারিয়া, শান্ত ইসলাম, আলিম উদ্দিন, জালাল উদ্দিন, সাজ্জাদ হোসেন, রহমত আলী, খালেক সাইফুল্লাহ, ইমরান, মো. সাহান শেখ, মো. মোফাজ্জেল, ওবায়েদ মজুমদার, ইবাদত খান, রাইস উদ্দিন, রায়হান, মো. রুবলে, রিফাত, ফয়সাল, শরিফুল ইসলাম, রাসেল, জাহিদ হাসান, রওশন জামিল রাসেল, হুমায়ুন কবির, তোফাজ্জেল হোসনে, মো. রিয়াদ হোসেন, আল আমনি, কাইয়ুম, নয়ন দাস, শাওন দাস ও মাহমুদুল হাসান।

শুক্রবার ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান ধরেন ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (গোয়েন্দা) মোহাম্মদ হারুন অর রশীদ।

তিনি বলেন, বৃহস্পতিবার গোপন সংবাদের ভিত্তিতে উত্তরা পশ্চিম থানা এলাকার একটি বাসায় বিপুল পরিমান বিদেশি মদ ও বিদেশি বিয়ার মজুদ রয়েছে বলে তথ্য পাওয়া য়ায়। এমন তথ্যের ভিত্তিতে ওই থানার গরীবে নেওয়াজ এভিনিউ, সেক্টর ১৩, বাসা নং-৩৯ এর ৫ম, ৬ষ্ঠ ও ৭ম তলায় সঙ্গীয় অফিসার ও র্ফোসসহ উপস্থিত হয়ে অভিযান চালিয়ে বিদেশি মদ ও বিয়ারসহ তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদের ভিত্তিতে তিনি বলেন, গ্রেপ্তাররা দীর্ঘদিন ধরে অসাধুভাবে অবৈধ বিদেশি মদ ও বিয়ার ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। তাদের নামে ডিএমপির উত্তরা পশ্চিম থানায় একটি মামলা হয়েছে।

ডিবি প্রধান বলেন, অবৈধ বিদেশি মদ ও বিয়ার ব্যবসার সহ যারা জড়িত, তাদের সবাইকে আইনের আওতায় আনা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ