Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জেমস বন্ড হবার মত হ্যান্ডসাম নই -ম্যাট স্মিথ

| প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

অভিনেতা ম্যাট স্মিথ জানিয়েছেন ‘জেমস বন্ড’ চলচ্চিত্রের ভিলেনদের মত চেহারা থাকলেও কেন্দ্রীয় ভ‚মিকায় অভিনয় করার মতো যথেষ্ট হ্যান্ডসাম নন তিনি।
‘ডক্টর হু’ টিভি সিরিজের এই প্রাক্তন তারকাটি আরও জানান জনপ্রিয় এই কল্পিত ব্রিটিশ স্পাইয়ের ভ‚মিকায় তিনি কখনও সম্ভাব্য প্রতিদ্ব›দ্বী হতে পারবেন না বরং এই ফ্র্যাঞ্চাইজের ভিলেন হবার মত যোগ্যতা আছে তার।
তিনি বলেন, “আমার মনে হয় না আমি ভ‚মিকাটির জন্য যথেষ্ট হ্যান্ডসাম... আমাকে বরং ‘বন্ড’ চলচ্চিত্রের ভিলেনের ভ‚মিকায় মানাবে।”
তিনি জানান ‘দ্য ইলেভেন্থ ডক্টর’-এর ভ‚মিকাটি অতুলনীয় এবং এই ভ‚মিকার জন্যই তিনি স্মরণীয় হয়ে থাকবেন।
তিনি বলেন, “আমি যখন স্বীকৃতি পাই তার পুরো ব্যাপারটা এই ডক্টরকেই ঘিরে। আমি হয়তো কিছুই পাই না তবে দৃশ্যমান ভবিষ্যৎ পর্যন্ত এই ভ‚মিকাটির জন্য আমার পরিচয় বজায় থাকবে। এর কারণ হলে দর্শকদের সাড়া- আমি প্রথম থেকেই এর সঙ্গে মিশে গিয়েছি। ভাগ্য ভালো হলে এই সময়টা ২০ বছর হতে পারে। এই শোটির সঙ্গে সংশ্লিষ্ট হতে পেরে নিজেকে ভাগ্যবান মনে করি।”



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জেমস


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ