Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রিমিয়ার কাবাডির সেরা নৌবাহিনী

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

বাংলাদেশ কাবাডি ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং ভাসাবী ফ্যাশন্স লিমিটেডের পৃষ্ঠপোষকতায় আয়োজিত ১৭তম প্রিমিয়ার বিভাগ কাবাডি লিগে সেরা হয়েছে বাংলাদেশ নৌবাহিনী। সুপার সিক্স পর্বে নৌবাহিনী সর্বাধিক ১০ পয়েন্ট নিয়ে চ্যাম্পিয়ন হন। রানার্সআপ হয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। তারা সুপার সিক্সে পেয়েছে ৮ পয়েন্ট এবং ৬ পয়েন্ট নিয়ে লিগে তৃতীয় স্থান পেয়েছে বাংলাদেশ পুলিশ।

শনিবার ঢাকা কাবাডি স্টেডিয়ামে লিগের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সভাপতি ও পুলিশের মহাপরিদর্শক চৌধুরী আবদুল্লাহ আল-মামুন। ফেডারেশনের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমানের সভাপতিত্বে সমাপনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ফেডারেশনের সহ সভাপতি আবদুস ছালাম আজাদ, যুগ্ম সম্পাদক ও পুলিশের অতিরিক্ত ডিআইজি (ডেভেলপমেন্ট-১) গাজী মো. মোজাম্মেল হক এবং পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ভাসাবী ফ্যাশন্স লিমিটেডের উপদেষ্টা ব্রিগেডিয়ার জেনারেল মো. সাইফুল আলম (অব.)।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ