Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

স্টেডিয়ামের ছাদ ধসে সমর্থক আহত

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

চিলির ক্লাব কোলো কোলোর অনুশীলনের সময় ঘটে গেছে অনাকাক্সিক্ষত এক ঘটনা। স্টেডিয়ামের ছাদের একটি অংশ ধসে পড়ে আহত হয়েছে দলটির বেশ কয়েক জন সমর্থক। গত শুক্রবার সান্তিয়াগোর এস্তাদিও মনুমেন্তালে ক্লাবটির উন্মুক্ত অনুশীলন সেশন চলাকালীন এই দুর্ঘটনা ঘটে। স্থানীয় সংবাদপত্র ‘লা তেরসেরা’র খবর অনুযায়ী, এই ঘটনায় অন্তত ৮ জন আহত হয়েছে।
ক্লাবটির উন্মুক্ত অনুশীলন ‘আরেঙ্গাসো’ নামে পরিচিত। এটি তাদের একটি ঐতিহ্য, যেখানে সমর্থকরা গুরুত্বপ‚র্ণ ম্যাচের আগে স্টেডিয়ামে গিয়ে দলের সমর্থনে উল্লাস করতে পারে। গতরাতেই ডার্বি ম্যাচে ইউনিভার্সিদাদ কাতোলিকার মুখোমুখি হয় কোলো কোলো। তার আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে আসা ভিডিওতে দেখা যায়, স্টেডিয়ামটির গ্যালারিতে নেচে, গেয়ে উল্লাস করছিল শত শত সমর্থক। বেশ কয়েক জন বসেছিল বিজ্ঞাপনের জন্য তৈরি কাঠানোর ওপর। সেটিই একটা পর্যায়ে ভেঙে পড়ে। এই ঘটনায় দুঃখ প্রকাশ করে কোলো কোলো জানায়, আহত কয়েকজনকে নিকটস্থ চিকিৎসা কেন্দ্রে নিয়ে যাওয়া হয়। কতজন আহত হয়েছে, তা নির্দিষ্ট করে জানায়নি ক্লাবটি। ভবিষ্যতে একই ধরনের দুর্ঘটনা এড়াতে ক্ষতিগ্রস্ত কাঠামো সম্প‚র্ণরুপে সরিয়ে ফেলার কথা জানিয়েছে কোলো কোলো।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ