Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

মালয়েশিয়ায় জাতীয় ক্যারম দল

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০২২, ৮:১৪ পিএম

বিশ্ব ক্যারম চ্যাম্পিয়নশিপে অংশ নিতে এখন মালয়েশিয়ায় অবস্থান করছে বাংলাদেশ জাতীয় ক্যারম দল। আগের রাতে ঢাকা থেকে রওয়ানা হয়ে রোববার মালয়েশিযান সময় দুপুরে কুয়ালালামপুর পৌঁছায় ১০ সদস্যের দলটি। দলে খেলোয়াড় ৮ ও দুই কর্মকর্তা রয়েছেন। খেলোয়াড়রা হলেন- হেমায়েত মোল্লা, হাফিজুর রহমান, মোহাম্মদ আলী রবিন, আবদুল খালেক, আফসানা নাসরিন, ফারজানা বানু, শামসুন্নাহার মাকসুদা ও সাবিনা আক্তার। লাল-সবুজদের নেতৃত্ব দিচ্ছেন বাংলাদেশ ক্যারম ফেডারেশনের সাধারণ সম্পাদক আশরাফ আহমেদ লিয়ন। মালয়েশিয়ার লঙ্কাউইতে আজ থেকে শুরু হচ্ছে বিশ্ব ক্যারম চ্যাম্পিয়নশিপের খেলা। যে আসরে ১৭ দেশের প্রায় ২৫০ জন খেলোয়াড় অংশ নিচ্ছেন। টুর্নামেন্ট চলবে ৭ অক্টোবর পর্যন্ত।

ফেডারেশনের সাধারণ সম্পাদক আশরাফ আহমেদ লিয়ন মালয়েশিয়া থেকে বলেন, ‘আমরা আজ (রোববার) দুপুরে মালয়েশিয়া এসে পৌঁছেছি। বিশ্ব চ্যাম্পিয়নশিপে ভালো করার লক্ষ্য নিয়ে আমরা ৫০ জন খেলোয়াড় নিয়ে সিলেকশন ক্যাম্প করেছিলাম। সেখান থেকে ৪ জন করে মোট ৮জন পুরুষ ও নারী খেলোয়াড় নিয়ে জাতীয় দল গঠন করা হয়েছে। আমাদের লক্ষ্য টুর্নামেন্টে ভালো করে দেশের মান বাড়ানো।’ এর আগে ২০১৯ সালের ডিসেম্বরে ভারতের পুনেতে ইন্টারন্যাশনাল ক্যারম ফেডারেশন কাপে সর্বশেষ খেলেছিল বাংলাদেশ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ