Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চ্যাম্পিয়ন শাটলাররা পেলেন অর্থ পুরস্কার

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০২২, ৮:১৩ পিএম

ব্যাডমিন্টন এশিয়ার আয়োজনে ভারতের আসামে সদ্য সমাপ্ত সাউথ এশিয়ান ব্যাডমিন্টন টুর্নামেন্টের অনূর্ধ্ব-১৫ বিভাগে বালক দ্বৈতে চ্যাম্পিয়ন হয়েছেন বাংলাদেশের সিফাত উল্লাহ গালিব ও মোস্তাকিম হোসেন। এছাড়া আসরের অনূর্ধ্ব-১৭ বিভাগে বালক দ্বৈতে তৃতীয় হন লাল-সবুজের দুই শাটলার নাজমুল ইসলাম জয় ও সাহেদ আহমেদ। সাফল্য পেয়ে ভারতে থেকে রোববার দেশে ফেরার পর এই চারজনকে ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেয় বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশন। পাশাপাশি তাদের দেওয়া হয় নগদ অর্থ পুরস্কারও।

এদিন দুপুরে পল্টনস্থ শহীদ তাজউদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়ামে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেছিল ফেডারেশন। অনুষ্ঠানে উপস্থিত থেকে কৃতি খেলোয়াড়দের হাতে ফুলের তোড়া ও ক্রেস্ট তুলে দেন ব্যাডমিন্টন ফেডারেশনের সভাপতি ড. আবদুল মালেক, সাধারণ সম্পাদক মো. শাহ আলম সরদার এবং যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মেজবাহ উদ্দিন। এসময় উপস্থিত ছিলেন ফেডারেশনের সাবেক সহ-সভাপতি জহিরুল ইসলাম স্বপন, সাবেক কোষাধ্যক্ষ মো. মনোয়ার উল আলম বাবুল ও সাবেক সদস্য কামরুন্নেছা আশরাফ দীনা সহ ফডারেশনের অন্যান্য সদস্যবৃন্দ।

ভারতে সাফল্য পাওয়ার জন্য অনূর্ধ্ব-১৫ বিভাগের চ্যাম্পিয়ন এস.এস.এম সিফাত উল্লাহ গালিব ও মোস্তাাকিম হোসেনকে ৫০ হাজারে টাকা করে অর্থ পুরস্কার দেয় ব্যাডমিন্টন ফেডারেশন। এছাড়া ফেডারেশনের সাবেক সদস্য কামরুন্নেছা আশরাফ দীনার পক্ষ থেকে অনূর্ধ্ব-১৭ বিভাগে তৃতীয় স্থান পাওয়া নাজমুল ইসলাম জয় ও সাহেদ আহমেদকে ২৫ হাজার টাকা করে পুরস্কার দেওয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ