Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারিকার বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০২২, ১০:৩৩ এএম

চলতি বছরের ফেব্রুয়ারিতে বিয়ে করেছেন মডেল-অভিনেত্রী সারিকা সাবরিন। পাত্র আহমেদ রুহী পেশায় টেক্সটাইল ইঞ্জিনিয়ার এবং মিউজিশিয়ান। দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিবাহবন্ধনে আবদ্ধ হন তারা। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) রাজধানীর একটি ক্লাবে আয়োজন করা হয় সারিকা ও রুহীর বিবাহোত্তর সংবর্ধনার। এদিন নবদম্পতিকে শুভেচ্ছা জানাতে এসেছিলেন তাদের কাছের বন্ধুরা।

সারিকা বলেন, দুই পরিবারের উপস্থিতিতে আমাদের ধানমন্ডির বাসায় ২ ফেব্রুয়ারি বিয়ে হয়েছে। এর আগে ১২ ডিসেম্বর বাগদান হয়। আমাদের আপনারা ভালোবাসায় রাখবেন।

এদিকে অভিনেত্রী ভাবনা তার ফেসবুক ওয়ালে সারিকার বিবাহ পরবর্তী জীবনের জন্য শুভ কামনা জানিয়ে ছবি শেয়ার করেছেন। শুভেচ্ছা জানাতে এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চয়নিকা চৌধুরীও, তিনিও নবদম্পতির জন্য শুভ কামনা জানিয়ে ছবি শেয়ার করেছেন। এছাড়া মডেল অভিনেত্রী টুম্পা ও সজলও নবদম্পতির সাথে ফ্রেমবন্দি হন।

উল্লেখ্য, সারিকা ২০০৬ সালে মডেলিং শুরু করেন। তারপর একটি মুঠোফোন সেবাদানকারী প্রতিষ্ঠানের বিজ্ঞাপনের মাধ্যমে রাতারাতি তারকা বনে যান। ২০১০ সালে নির্মাতা আশুতোষ সুজনের ‘ক্যামেলিয়া’ নাটকের মাধ্যমে অভিনয় জীবন শুরু করেন। এরপর থেকে নিয়মিত অভিনয়ের সঙ্গে যুক্ত রয়েছেন এই তারকা। সারিকার প্রথম বিয়ে হয় ২০১৪ সালে মডেল ও ব্যবসায়ী মাহিম করিমের সঙ্গে। তাদের সংসারে এক মেয়ে আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ