Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ওজন কমালেই বোনাস

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০২২, ১২:০৩ এএম

ভারতের একটি কোম্পানির প্রধান নির্বাহী স্থ‚ল কর্মীদের বাড়িতে থেকে কাজ করার সময় ওজন কমানোর চ্যালেঞ্জ দিয়ে লাখ লাখ টাকা পুরস্কারের প্রস্তাব দিয়েছেন। কোম্পানির সিইও বলেছেন, ফিটনেস চ্যালেঞ্জ সম্পন্নকারী কর্মচারীদের সুবিধা বাড়ানো হবে এবং একজন ভাগ্যবান কর্মচারীকে ১০ লাখ ভারতীয় রুপি (১২ লাখ ৫৩ হাজার বাংলাদেশি টাকার বেশি) পুরস্কার দেওয়া হবে।
ফিটনেস চ্যালেঞ্জে কর্মচারীদের প্রতিদিন কমপক্ষে ৩৫০ ক্যালোরি হারাতে হবে এবং কর্মচারীরা তাদের নিজস্ব দৈনিক ওজন কমানোর লক্ষ্য নির্ধারণ করতে পারে।

কোম্পানীর সিইও বলেছেন, যে কোনো কর্মী আগামী এক বছরের জন্য ৯০ শতাংশ দিনের জন্য ফিটনেস চ্যালেঞ্জ সম্প‚র্ণ করবেন তিনি বোনাস হিসাবে অতিরিক্ত এক মাসের বেতন পাবেন, আর একজন ভাগ্যবান কর্মী ড্রয়ের মাধ্যমে ১০ লাখ টাকা জিতবেন। তিনি বলেন, করোনার কারণে বাসা থেকে কাজ করা কর্মীদের স্বাস্থ্যের উন্নতির জন্য আমাদের কোম্পানি যথাসাধ্য চেষ্টা করছে। সূত্র : জং নিউজ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ