Inqilab Logo

বুধবার, ০৫ জুন ২০২৪, ২২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিয়ে করেছেন ক্রিকেটার শামীম

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০২২, ১০:২০ এএম

বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন বাংলাদেশ অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী ও জাতীয় দলের ক্রিকেটার শামীম হোসেন পাটোয়ারি।

বুধবার (২৮ সেপ্টেম্বর) রাতে শামীম নিজেই ফেসবুকে নিজের অ্যাকাউন্ট থেকে দেয়া এক পোস্টে বিয়ের খবর নিশ্চিত করেছেন পাত্রী শামীমের দীর্ঘদিনের প্রেমিকা ইউসরা জাহান নূর। ইউসরা ইউনিভার্সিটি অব লন্ডনে আইনে পড়ালেখা করছেন। শামীম নিজের স্ত্রীর সঙ্গে ছবি ফেসবুক পেইজে প্রকাশ করে ক্যাপশনে লিখেছেন, সহপাঠী থেকে গেমমেট এবং অবশেষে আত্মার বন্ধু। আলহামদুলিল্লাহ। আপনারা আমাদের জন্য দোয়া করবেন।

প্রসঙ্গত, বাংলাদেশকে প্রথম বৈশ্বিক শিরোপা এনে দেয়ার অন্যতম নায়ক বামহাতি হার্ডহিটার শামীম। বাংলাদেশের প্রথম বিশ্বজয়ের মঞ্চে ব্যাট হাতে অসাধারণ কিছু না করতে পারলেও বল হাতে গুরুত্বপূর্ণ ৫ উইকেট তুলে নিয়েছিলেন শামীম।

উল্লেখ্য, হার্ডহিটিংয়ের সক্ষমতার কারণে বাংলাদেশের টি-টোয়েন্টি দলে অভিষেক হয়েছে শামীমের। এরইমধ্যে বাংলাদেশের জার্সি গায়ে একটি বিশ্বকাপও খেলেছেন এ অলরাউন্ডার। যদিও জাতীয় দলের জার্সিতে ১০ ম্যাচ খেলে ১২৪ রান করা শামিম এখনও নিজেকে পুরোপুরি মেলে ধরতে পারেননি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ