Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ডাচেস মেগান ক্রমেই জনপ্রিয়তা হারাচ্ছেন : অবিশ্বাস্য ফলাফল

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০২২, ১২:৫৪ এএম | আপডেট : ১২:৫৯ এএম, ২৯ সেপ্টেম্বর, ২০২২

ব্রিটিশ রানি দ্বিতীয় এলিজাবেথের শেষকৃত্যের পর পরিচালিত নতুন এক জরিপ অনুসারে, খারাপ পারফর্ম করায় ২০২০ সালে, প্রিন্স হ্যারি (৩৮) এবং তার স্ত্রী মেগান (৪১) ইংল্যান্ড এবং ব্রিটিশ রাজপরিবার থেকে মুখ ফিরিয়ে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। তরুণ দম্পতি চেয়েছিলেন তাদের রাজকীয় দায়িত্ব থেকে দূরে আমেরিকায় জীবন গড়তে। অনেকে মেগান এবং হ্যারির সাহসী পদক্ষেপ বুঝতে পেরেছিলো। ডাচেস অব সাসেক্সের জনপ্রিয়তা দিন দিন কমছে।

জরিপ অনুসারে, মেগান এবং হ্যারি ধীরে ধীরে অজনপ্রিয় হয়ে উঠছেন। উইলিয়াম (৪০) এবং কেট (৪০) বরাবরের মতো জনপ্রিয়, ডাচেস মেগান এবং প্রিন্স হ্যারি এখনও আলাদা। মেগান ১৮-২৪ বছর বয়সী ব্রিটিশদের মধ্যে তুলনামূলকভাবে ভালো করেছে, বয়স্কদের মধ্যে ডাচেসের অবস্থান শেষে। এছাড়া প্রিন্স হ্যারি এবং ডাচেস মেগান অন্যান্য বিভাগেও খারাপ পারফরমেন্স করেছেন। ৪০ শতাংশ উত্তরদাতা চান না এ দু’জন রাজপরিবারে ফিরে আসুক। দ্য সান-এর ক্যাটি ডোচার্টি ভোটের অন্যান্য ফলাফলের তালিকা করেছেন। তদনুসারে, ৫০ শতাংশের মতামত, একজন রাজার বৃদ্ধ বয়সে শান্তভাবে পদত্যাগ করা উচিত। জরিপ অনুসারে, রাজকীয়দের ‘সেরা অংশীদার’ হিসাবে কেট এবং সোফি ভন ওয়েসেক্স (৫৭) প্রথম দুটি স্থান পেয়েছেন। সূত্র : প্রমিপোল।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ