Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

আরব আমিরাতকে হোয়াইটওয়াশ করল টাইগাররা

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০২২, ১১:৩৬ পিএম | আপডেট : ১১:৪৪ পিএম, ২৭ সেপ্টেম্বর, ২০২২

অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে আরব আমিরাতকে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে হোয়াইটওয়াশ করল টাইগাররা। মঙ্গলবার সিরিজের দ্বিতীয় ও শেষ টি-টোয়েন্টিতে স্বাগতিকদের ৩২ রানে হারিয়েছে নুরুল হাসান সোহানের দল।

টাইগারদের দেয়া ১৭০ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটে ১৩৭ রান তোলে স্বাগতিকরা। ফলে দুই ম্যাচ টি-টোয়েন্টি সিরিজে ২-০তে জয় নিয়ে দেশে ফিরছে বাংলাদেশ।

 

এর আগে দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে সিরিজের দ্বিতীয় ও শেষ টি-টোয়েন্টিতে সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে প্রথমে ব্যাট করতে নেমে ৫ উইকেটে ১৬৯ রান সংগ্রহ করে বাংলাদেশ।

টস হেরে ব্যাট করতে নেমে ২৭ রানের উদ্বোধনী জুটি পায় টাইগাররা। ৯ বলে ১ ছক্কা ও চারে ১২ রান করে আরিয়ানের বলে এলবিডব্লিউ হয়ে বিদায় নেন সাব্বির। এরপর নিজের ইনিংসকে লম্বা করতে পারেননি লিটন দাসও। ৪ চারে ২০ বলে ২৫ রান করেন তিনি।

এরপর দারুণ দুটি শট খেলেন আফিফ হোসেন ধ্রুব। কিন্তু তিনিও আউট হয়ে যান ১০ বলে ১৮ রান করে। হাফ সেঞ্চুরির পথে ছোঁটা মিরাজ আউট হন অনেকটা দুর্ভাগ্যের শিকার হয়ে। ৫ চারে ৩৭ বলে ৪৬ রান করা এই ব্যাটার আউট হন আম্পায়ারের বাজে এলবিডব্লিউ হয়ে।

শেষদিকে ১ চার ও ছক্কায় ১৩ বলে ২১ রান করেন ইয়াসির আলি। ১০ বলে ১৯ রান আসে অধিনায়ক নুরুল হাসান সোহানের ব্যাট থেকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ