Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

‘ভীমরতি’ আর কাকে বলে!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

ঘর ভাড়া দিতে চান কেবল তরুণীকে। আর সেই তরুণীকে রান্না এবং ঘর পরিষ্কার করতে হবে নিপুণ হাতে। ঘরে আনা যাবে না অন্য পুরুষ। ঘরের দরজাও সব সময় খোলা রাখতে হবে। এ ছাড়াও আরও অনেক অদ্ভুত দাবি নিয়ে ঘর ভাড়ার বিজ্ঞাপন দিলেন এক ব্যক্তি।

ঘটনাটি মার্কিন যুক্তরাষ্ট্রের মিশিগান রাজ্যের ডেট্রয়েট শহরের। ওই ব্যক্তির দেওয়া বিজ্ঞাপনের ছবি টুইটারে ভাইরাল হতেই হইচই শুরু হয়েছে। এ পর্যন্ত ৮৩ হাজারেরও বেশি মানুষ টুইটারে এই ছবিতে লাইক করেছেন। কেউ কেউ লোকটিকে ‘বিকৃত যৌনকামী’ বলেও আক্রমণ করেছেন।

সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, আওয়েন নামে ওই ব্যক্তি ডেট্রয়েটের একটি বহুতল ভবনে বাস করেন। সম্প্রতি নতুন ফ্ল্যাট সঙ্গিনীর খোঁজ করে এলাকা জুড়ে তিনি কয়েকটি পোস্টার লাগান। কেমন ফ্ল্যাট সঙ্গিনী তার চাই, তা নিয়েও বিস্তারিত লেখা ছিল সেই পোস্টারে।

পোস্টারে লেখা ছিল, ‘৪৪ বছরের পুরুষের জন্য কেবল মাত্র ১৮ থেকে ২৫ বছর বয়সি এক অবিবাহিতা তরুণী ফ্ল্যাট সঙ্গিনী চাই। তরুণীকে অবশ্যই রান্না করতে এবং ঘর পরিষ্কার রাখতে ইচ্ছুক হতে হবে। ফ্ল্যাটে কেবল মাত্র একটিই শোওয়ার ঘর রয়েছে। একই বিছানায় শুতে না চাইলে সোফাতেও শুতে পারেন।’

বিজ্ঞাপনে আরও লেখা ছিল, ‘ফ্ল্যাটের মধ্যে কোনও পোষ্য রাখা যাবে না। মদ্যপান করা যাবে না। কোনও পুরুষ বন্ধুকে নিয়ে আসার অনুমতি নেই। আমার বাড়িতে দরজা বন্ধ রাখার নীতি নেই। প্রতি মাসে ভাড়া মাত্র ৪০০ ডলার’। সূত্র : ডিএনএ ইন্ডিয়া, স্টোরিপিক ডটকম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ