Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ঢাবিতে ছাত্রলীগের হামলার প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভ মিছিল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০২২, ৯:২৮ পিএম

ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রদলের নেতাকর্মীদেরও পর ছাত্রলীগের হামলার প্রতিবাদে হাইকোর্ট মোড় এলাকায় বিক্ষোভ করেছে ছাত্রদল। মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) সংগঠনটির নবগঠিত কমিটি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসির আমন্ত্রণে শুভেচ্ছা জানাতে ক্যাম্পাসে প্রবেশ করলে ছাত্রলীগের নেতাকর্মীরা তাদের ওপর হামলা চালায়। এতে ১৫ জন আহত হয়। এই ঘটনার প্রতিবাদে তাৎক্ষণিক হাইকোর্ট মোড় এলাকায় বিক্ষোভ করে ছাত্রদলের নেতাকর্মীরা।

এসময় উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি আসাদুজ্জামান আসাদ, যুগ্ম সম্পাদক খাইরুল আলম সুজন, যুগ্ম সম্পাদক হাফিজুর রহমান সোহান, যুগ্ম সম্পাদক তাহসান রেজা, যুগ্ম সম্পাদক মশিউর রহমান মামুন, যুগ্ম সম্পাদক আরিফুর রহমান, যুগ্ম সম্পাদক সোহরাব হোসেন, যুগ্ম সম্পাদক জাকির উদ্দিন, যুগ্ম সম্পাদক আব্দুর রহিম সৈকত, সহ সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান, সহ সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম খলিল বিপ্লব, জাহিদ পারভেজ এবং জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাধারণ সম্পাদক সুজন মোল্লাসহ কেন্দ্রীয় কমিটি ও ঢাকার বিভিন্ন ইউনিটের শতাধিক নেতাকর্মী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ