Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ইডেন বন্ধ, ছাত্রীদের হল ছাড়ার নির্দেশ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০২২, ১১:১০ এএম

ইডেন মহিলা কলেজ আকস্মিক বন্ধ ঘোষণা করেছে কর্তৃপক্ষ। ৩০ সেপ্টেম্বরের মধ্যে আবাসিক ছাত্রীদের হল ছাড়ার নির্দেশ দেওয়া হয়েছে।

কলেজ কর্তৃপক্ষ জানিয়েছে, ১ থেকে ৮ অক্টোবর পর্যন্ত হলগুলোর সকল প্রশাসনিক কার্যক্রম বন্ধ থাকবে। গতকাল সোমবার রাতে হল কর্তৃপক্ষ মাইকিং করে আবাসিক ছাত্রীদের ৩০ সেপ্টেম্বরের মধ্যে হল ছাড়ার নির্দেশ দিয়েছে।

আবাসিক শিক্ষার্থীরা জানান, ৩০ সেপ্টেম্বরের মধ্যে হল ছাড়ার নির্দেশ দিয়ে মাইকিং করা হয়। ৮ অক্টোবর পর্যন্ত হল বন্ধ থাকবে বলে জানানো হয়েছে।

আগামী ১ অক্টোবর থেকে দূর্গা পূজা, ঈদের মিলাদুন্নবী, লক্ষ্মী পূজা ও প্রবারণা পূর্ণিমার ছুটি শুরু হয়ে তা ১০ অক্টোবর পর্যন্ত চলবে।

এদিকে ছাত্রলীগের দুই গ্রুপের কোন্দলে গত শনিবার থেকে ইডেন মহিলা কলেজ ক্যাম্পাস উত্তপ্ত। এসব ঘটনার জেরে সোমবার রাত পর্যন্ত ইডেন মহিলা কলেজ ক্যাম্পাসে পুলিশ মোতায়েন ছিল।



 

Show all comments
  • Abu Talib ২৭ সেপ্টেম্বর, ২০২২, ১১:১৭ এএম says : 0
    যেখানেই ছাত্রলীগ সেখানেই খুন-রাহাজানি, চুরি-বদমায়েশি, চাদাবাজী, মাদকদ্রব্যের কেনাবেচা ও মাদকের ভ্যবহার, বেলেল্লাপনা ও দেহব্যবসার দালালী। এগুলোই তো এদের কাজ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ