Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

এবার সউদী আরবে গায়ক-গায়িকার খোঁজে ‘সউদী আইডল’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০২২, ১১:৫৩ এএম

সউদী আরবে শুরু হতে যাচ্ছে টেলিভিশনে সম্প্রচারিত আন্তর্জাতিক প্রতিভা অন্বেষণ প্রতিযোগিতা ‘আইডল’-এর নতুন সংস্করণ ‘সউদী আইডল’। চলতি বছর শেষ হওয়ার আগেই অনুষ্ঠানটি সম্প্রচার করা হবে। সউদীর জেনারেল এন্টারটেইনমেন্ট অথরিটির (জিইএ) চেয়ারম্যান তুর্কি আল-শিখ সম্প্রতি এক ঘোষণায় এ তথ্য জানিয়েছেন।

আল-শেখ এক টুইট বার্তায় লিখেছেন, ‘অনুষ্ঠানটির প্রথম পর্ব এই বছরের ডিসেম্বরে প্রচারিত হবে। ’

এছাড়া জানা গেছে, সউদীর জিইএ এবং এমবিসি গ্রুপের মধ্যে অংশীদারত্বে আন্তর্জাতিক অনুষ্ঠানটি নির্মাণ এবং সম্প্রচার করা হবে। আগামী মাসে অনুষ্ঠানটির চিত্রগ্রহণ শুরু হবে। দুই ভাগে বিভক্ত থাকবে অনুষ্ঠানটি, অডিশন এবং লাইভ শো। নতুন এই অনুষ্ঠানে প্রতিভা খোঁজার চেষ্টা করা হবে। বিচারক হিসেবে থাকবেন সউদী গায়ক আসিল আবু বকর, আমিরাতি গায়িকা ও অভিনেত্রী আহলাম, জনপ্রিয় আরব গায়ক আসালা (সিরিয়ান) এবং সুরকার মাজেদ আল-মোহান্দেস।

এদিকে অনুষ্ঠানে নিবন্ধন করতে আহ্বান জানিয়ে এমবিসি এক টুইট বার্তায় লিখেছে, ‘আপনার কণ্ঠ কি সুন্দর? আপনি কি গান গাইতে চান? আপনি কি প্রতিযোগিতা পছন্দ করেন? জনপ্রিয়তা এবং খ্যাতির জগতে প্রবেশ করতে আগ্রহী? তাহলে সবচেয়ে বড় গানের প্রতিযোগিতার আসরে অংশগ্রহণ করুন। সুযোগ হাতছাড়া করবেন না, এখনই নিবন্ধন করুন।’

 



 

Show all comments
  • Abdul Wahab ২৬ সেপ্টেম্বর, ২০২২, ১২:২৫ পিএম says : 0
    ?????????????????????????????????????
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সউদী আইডল
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ