Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মোহামেডান সমর্থক দলের নতুন কমিটি

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০২২, ৯:৩৯ পিএম

এস,এম আলমগীর আবুলকে সভাপতি এবং এফ,এম রফিক উদ্দিনকে সাধারণ সম্পাদক করে ঐতিহ্যবাহী ঢাকা মোহামেডান স্পোর্টিং ক্লাব সমর্থক দলের ৩১ সদস্যের নতুন কেন্দ্রীয় কমিটি গঠন করা হয়েছে। শনিবার মতিঝিলস্থ মোহামেডান ক্লাবে সমর্থক দলের কেন্দ্রীয় কমিটির বিশেষ জরুরি সভায় এই কমিটি গঠন হয়। রোববার মোহামেডান সমর্থক দলের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

২০২২-২৪ মেয়াদের জন্য কমিটির সিনিয়র সহ-সভাপতি করা হয়েছে মো. নুরুল হক মোল্লাকে। পাঁচ সহ-সভাপতি পদে জায়গা পেয়েছেন যথাক্রমে মেসবাহউদ্দিন আহমেদ রেজা, হাবিবুর রশীদ হাবিব, হাজী মো. আবু তাহের, জুবায়ের কবীর চৌধুরী নিপু ও আলহাজ্ব মো. নাসিরউদ্দিন দুলাল। যুগ্ম সম্পাদক- মো. আনিছুর রহমান বাবু ও গিয়াস উদ্দিন মানিক, সাংগঠনিক মো. নাসির উদ্দিন বাবু, সহ-সাংগঠনিক সফিউদ্দিন আহমেদ সেন্টু, অর্থ সম্পাদক মো. এরশাদুল আলম, সহ-অর্থ ফারুক আহমেদ পিজু, প্রচার সম্পাদক মামুন হোসেন ভূঁইয়া, সহ-প্রচার মুহাম্মদ আব্দুস সাত্তার, দপ্তর সম্পাদক গাজী সাব্বির আহমেদ নিশাদ, সহ-দপ্তর মো. জসিম উদ্দিন, ক্রীড়া সম্পাদক আহমেদ আলী, সাংস্কৃতিক সম্পাদক মো. জাকির হোসেন, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মো. আল-আমিন এবং সমাজকল্যাণ সম্পাদক করা হয়েছে মো. আনোয়ার হোসেনকে। এছাড়া কার্যনির্বাহী সদস্য পদে আছেন আরও ৯ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ