Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাদক সেবনে নিষেধ করায় ভ্যানচালককে ছুরিকাঘাতে হত্যা

| প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

যশোর ব্যুরো : যশোরের খাজুরা বাজার এলাকায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে এক ভ্যানচালক নিহত হয়েছেন। নিহত ভ্যানচালক আবু সাঈদ (১৮) যশোর সদর উপজেলার তেজরোল গ্রামের আবুল খায়েরের ছেলে ও খাজুরা বাজারের আব্দুস সাত্তারের বাড়ির ভাড়াটিয়া। মঙ্গলবার রাতে তাকে ছুরিকাঘাতের পর চিকিৎসাধীন অবস্থায় বুধবার দুপুরে তার মৃত্যু হয়।
স্থানীয়রা জানান, ভ্যান চালক আবু সাঈদের বাড়ির মালিক আব্দুস সাত্তারের ছেলে মিজানুর রহমান নেশা আসক্ত। সে বিভিন্ন সময় আবু সাঈদের ঘরে গিয়ে মাদক সেবন করতো। সাঈদ নিষেধ করায় মঙ্গলবার রাতে ক্ষিপ্ত হয়ে তাকে ছুরিকাঘাত করে মিজানুর। পরে স্থানীয় লোকজন সাঈদকে উদ্ধার করে যশোর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় বুধবার দুপুরে তার মৃত্যু হয়। ঘটনার পর মিজানুর পালিয়ে যায়।
যশোর কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ মো: ইলিয়াস হোসেন জানান, মাদক সেবনে বাধা দেয়ায় ছুরিকাঘাত করে ওই ভ্যানচালককে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে তারা শুনেছেন। এ ঘটনায় জড়িতকে আটকের জন্য পুলিশ অভিযান শুরু করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক সেবনে নিষেধ করায় ভ্যানচালককে ছুরিকাঘাতে হত্যা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ