Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

প্যানেল শিক্ষকদের নিয়োগ দাবি

| প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

ঝিনাইদহ জেলা সংবাদদাতা : ঝিনাইদহে সকল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অপেক্ষমান প্যানেল ২০১০ শিক্ষক-শিক্ষিকাদের দ্রæত নিয়োগ প্রদানের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করেছে। গতকাল বুধবার সকালে জেলা প্রাথমিক শিক্ষা অফিসের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে জেলা প্রাথমিক সহকারি শিক্ষক সমিতি (প্যানেল) সভাপতি তপন কুমার দেবরায় এর সভাপতিত্বে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক মুনমুন খাতুন ও সহ-সভাপতি নিলা খাতুন। এ সময় বক্তারা বলেন, উচ্চ আদালতের রায় ও প্রধানমন্ত্রীর নির্দেশ সত্তে¡ও আমারা নিয়োগ থেকে বঞ্চিত রয়েছে। দীর্ঘদিন বেতন না হওয়ায় মানবেতর জীবনযাপন করছি। তাই অবিলম্বে আমাদের নিয়োগ দ্রæত কার্যকর করা হক। মানববন্ধন শেষে ঝিনাইদহ জেলা প্রশাসক ও জেলা প্রাশমিক শিক্ষা অফিসারের মাধ্যমে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক বরাবর স্মারকলিপি প্রদান করেন তারা।
ইয়াবাসহ ২ মাদক বিক্রেতা আটক
ঝিনাইদহের কালীগঞ্জে ৩৫৭ পিস ইয়াবা বড়িসহ ২ মাদক বিক্রেতাকে আটক করেছে র‌্যাব। আটককৃতরা হলো কালীগঞ্জ উপজেলার ফরাশপুর গ্রামের ওবাইদুল বিশ্বাসের ছেলে মেহেদী হাসান শান্ত ও সিংগি গ্রামের মৃত রশিদের ছেলে রিজু। মঙ্গলবার রাতে তাদের আটকের পর কালীগঞ্জ থানায় সোপর্দ করে। কালীগঞ্জ থানার ডিউটি অফিসার এএসআই মাজেদুল জানান, রাতে অভিযান চালিয়ে সিংগী এলাকা থেকে র‌্যাব-৬ মাদক বিক্রেতা শান্ত ও রিজুকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে ৩৫৭ পিস ভারতীয় ইয়াবা বড়ি উদ্ধার করে। গতকাল বুধবার সকালে তাদের কালীগঞ্জ থানায় সোপর্দ করা হয়। এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দাবি


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ