Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

দোয়ারাবাজারে মাইজভাণ্ডারী ট্রাস্টের উদ্যোগে খতনা ক্যাম্প অনুষ্ঠিত

দোয়ারাবাজার (সুনামগঞ্জ) উপজলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০২২, ৭:১৯ পিএম

সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী (ক.) ট্রাস্ট পরিচালিত দারিদ্র্য বিমোচন প্রকল্পের ব্যবস্থাপনায় মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটি বাংলাদেশ, সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলা শাখার উদ্যোগে সুবিধাবঞ্চিত পরিবারের ছেলে সন্তানদের বিনামূল্যে ঔষধ ও পোষাক বিতরণসহ খতনা ক্যাম্প অনুষ্ঠিত হয়।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) দিনব্যাপী সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার দোহালিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে নূর মোহাম্মদের সঞ্চলনায় ১৯৬ ও ১৯৭ তম খতনা ক্যাম্প সম্পন্ন হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মোহাম্মদ সমছের আলী। প্রধান অতিথি, দোয়ারাবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান দেওয়ান আল তানভীর আশরাফী চৌধুরী বাবু, বিশেষ অতিথি জেলা সাংগঠনিক সমন্বয়কারী মোহাম্মদ গোলাম হোসেন, উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ডা. এস এম শফিকুল ইসলাম, যুবরাজ, রফিক মিয়া, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্র মোহাম্মদ শফিকুল ইসলাম, আরেফিন, জামালসহ মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটি দোয়ারাবাজার শাখার সদস্যবৃন্দ।

এসময় বক্তৃতারা বলেন শাহানশাহ্ সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী (ক.) ট্রাস্ট ইসলাম প্রচারের পাশাপাশি মানবতার কাজ করে যাচ্ছেন। এটি ইসলামের খেদমতের বড় একটি অংশ। হাওর এলাকায় অনেক গরিব বাবা আছে টাকার অভাবে খতনা করাতে পারে না। গরিব অসহায় ছেলেদেরকে আজকে সুযোগ করে দেওয়ার জন্য আমাদের পক্ষ থেকে এস জেড এইচ এম ট্রাস্টকে মুবারকবাদ জানাই। আরো ব্যাপকভাবে কাজ করার জন্য উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতা থাকবে ইনশাআল্লাহ্।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ