Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

অতিরিক্ত ডিআইজি হলেন এসএমপি ট্রাফিকের ডিসি ফয়সল

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০২২, ২:৪৬ পিএম

পুলিশের অতিরিক্ত উপ-মহাপরিদর্শক (অতিরিক্ত ডিআইজি) পদে পদোন্নতি পেয়েছেন সিলেট মহানগর পুলিশের উপ-কমিশনার (ডিসি) ফয়সাল মাহমুদ। ব্যক্তিগত ক্লিন ইমেজের জন্য এই কর্মকর্তার রয়েছে এসএমপিতে সুনাম। মাঠ পর্যায়েও তার পরিশ্রমি পদক্ষেপে সিলেট নগরীর রাজপথে ট্রাফিক ব্যবস্থাকে অনেকটা শৃংখলায় আনয়ন করেছে। এছাড়া স্থানীয় জনপ্রতিধিদের সাথে নিয়ে নগরীর ট্রাফিক ব্যবস্থাকে জনবান্ধব করতে তার বহুমুখী তৎপরতা সচেতন মহলে প্রশংসা কুড়িয়েছে।

গত বুধবার (২১ সেপ্টেম্বর) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ-১ শাখার উপসচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে জানানো হয় তার পদোন্নতির তথ্য।
এই প্রজ্ঞাপনে তিনি সহ পদোন্নতি পেয়েছেন পুলিশ সুপার (এসপি) পদ মর্যাদার ৪ কর্মকর্তা। তারা হলেন, ঢাকা পুলিশ অধিদপ্তরের বেগম তাপতুন নাসরীন, সিআইডির বিশেষ পুলিশ প্রশাসন জেসমিন বেগম ও ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) ডিসি হামিদা পারভীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ