Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সাবিনাদের ৫০ লাখ টাকা দেয়ার ঘোষণা সালাম মুর্শেদীর স্ত্রীর

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০২২, ৮:১৫ পিএম

একের পর এক সুখবর পাচ্ছে সাফ চ্যাম্পিয়ন বাংলাদেশ নারী ফুটবল দল। সকালে সবার আগে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ৫০ লাখ টাকা পুরস্কার ঘোষণা করে। এর কিছুক্ষণ পর বাফুফের সহ-সভাপতি আতাউর রহমান ভূঁইয়া মানিক তমা গ্রুপের পক্ষ থেকে ৫০ লাখ টাকা পুরস্কার দেয়ার ঘোষণা দেন। এবার আরেকটি ৫০ লাখ টাকার ঘোষণা এসেছে। নতুন করে সাবিনাদের জন্য পুরস্কারের ঘোষণা দিলেন বাফুফের সিনিয়র সহ-সভাপতি আব্দুস সালাম মুর্শেদীর স্ত্রী শারমিন সালাম।

তিনি বলেন, নারী দলের সাফল্যে আমরা সবাই গর্বিত। এনভয় গ্রুপের চেয়ারম্যান শারমিন সালাম নারী দলকে গ্রুপের পক্ষ থেকে ৫০ লাখ টাকা পুরস্কারের ঘোষণা দিয়েছেন। শিগগিরই অনুষ্ঠানের মাধ্যমে নারী দলকে এই অর্থ হস্তান্তর করা হবে। সাফের চ্যাম্পিয়ন ট্রফি নিয়ে সাবিনারা রাজধানী ঢাকায় পা রেখেছেন। বুধবার দুপুর ১টা ৪০ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছায় সাবিনা খাতুনদের বহনকারী বাংলাদেশ বিমানের ফ্লাইট। বিমানবন্দরে ফুল দিয়ে ও মিষ্টিমুখ করিয়ে সাফ চ্যাম্পিয়নদের বরণ করে নেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল ও বাফুফের কর্মকর্তারা।

সেখানে প্রতিমন্ত্রী রাসেল নারী ফুটবলারদের নিয়ে একটি কেক কাটেন এবং সবার গলায় ফুলের মালা পরিয়ে দিয়ে শুভেচ্ছা জানান। গত সোমবার কাঠমান্ডু দশরথ রঙ্গশালা স্টেডিয়ামে সাফ ফাইনালে নেপালকে ৩-১ গোলে হারিয়ে প্রথমবারের মতো চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ নারী ফুটবল দল। ট্রফি নিয়ে বুধবার দুপুরে দেশে ফিরেছেন চ্যাম্পিয়ন কন্যারা। গোটা দেশ বরণ করে নিচ্ছে তাদের।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ