Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সিসিকের তিনেও শীর্ষে ব্রাদার্স

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

সিজেকেএস-সিডিএফএ প্রিমিয়ার ফুটবল লিগে গতবারের রানার্স আপ চট্টগ্রাম সিটি কর্পোরেশন তৃতীয় জয় পেয়েছে। গতকাল এমএ আজিজ স্টেডিয়ামে সিসিক একাদশ ৩-১ গোলে পরাজিত করে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রকে। এ জয়ে চার খেলায় তিন জয় ও এক ড্র নিয়ে ১০ পয়েন্ট পেয়ে দ্বিতীয় স্থানে রয়েছে সিটি কর্পোরেশন। অন্যদিকে মুক্তিযোদ্ধা সমসংখ্যক খেলা শেষে এক জয়, এক ড্র ও দুই পরাজয় নিয়ে পেয়েছে চার পয়েন্ট।
ম্যাচের শুরুতে একাধিক গোলের সুযোগ থেকে ডালিমের জোড়া গোলে এগিয়ে যায় সিটি কর্পোরেশন। দ্বিতীয়ার্ধের ছয় মিনিটে মুক্তিযোদ্ধার জাফর ইকবাল একটি গোল পরিশোধ করে প্রতিদ্ব›দ্বীতায় ফিরে আসার চেষ্টা করে। এর তিন মিনিট পরেই সিটি কর্পোরেশনের বোরহান গোল করে ব্যবধান বাড়ালে পরাজয় মেনে নিতে হয় তাদের।
একই ভেন্যুতে আগের দিন পেনাল্টি থেকে রহিমের করা একমাত্র গোলে হার এড়ায় ডিফেন্ডিং চ্যাম্পিয়ন চট্টগ্রাম ব্রাদার্স ইউনিয়ন। চার ম্যাচের চারটিতে টানা জয় পেয়ে সর্বোচ্চ ১২ পয়েন্ট নিয়ে লিগ তালিকায় শীর্ষে রয়েছে ব্রাদার্স।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ