Inqilab Logo

শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সালথায় মিলল দুইজনের ঝুলন্ত মরদেহ

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০২২, ৫:৫৫ পিএম

ফরিদপুরের সালথা উপজেলায় পৃথক ঘটনায় গলায় ফাঁস দেওয়া অবস্থায় দুইজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

এই বিষয় সালথা থানার অফিসার ইনচার্জ মঙ্গলবার(২০ সেপ্টেম্বর) গনমমাধ্যম কে নিশ্চিত করেন।

সোমবার (১৯ সেপ্টেম্বর) উপজেলার কাঁঠালবাড়িয়া গ্রাম থেকে জেবা আক্তার (২১) নামে এক প্রবাসীর স্ত্রী ও একইদিন বিকেলে উপজেলার জয়ঝাপ গ্রাম থেকে হারুন শেখ (৬০) নামে মানসিক ভারসাম্যহীন এক ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার উপজেলার কাঁঠালবাড়িয়া গ্রামে ঘরের আড়ার সঙ্গে ঝুলে থাকা জেবা আক্তারের মরদেহ উদ্ধার করা হয়।

নিহত জেবা উপজেলার গট্টি ইউনিয়নের কাঁঠালবাড়িয়া গ্রামের খসরু মোল্যার মেয়ে ও একই গ্রামের প্রবাসী কামরুল ইসলামের স্ত্রী।

জেবার পরিবারের দাবি, তার শ্বশুরবাড়ির লোকেরা তাকে হত্যা করে ঝুলিয়ে রেখেছেন। তবে শ্বশুরবাড়ির লোকেরা বলচেন তিনি আত্মহত্যা করেছেন।

কিন্তু কি কারণে তিনি আত্মহত্যা করেছেন তা জানা যায়নি।
এদিকে, একইদিন বিকেলে উপজেলার জয়ঝাপ গ্রামে পরিত্যক্ত বসতভিটার একটি ছাপড়া ঘর থেকে হারুন শেখে ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। তিনি তিন বছর ধরে মানসিক ভারসাম্যহীনতায় ভুগছিলেন বলে জানা গেছে।

পুলিশ জানায়, রোববার (১৮ সেপ্টেম্বর) হারুন শেখকে খুঁজে পাচ্ছিলেন না তার পরিবার। পরে সোমবার বিকেলে স্থানীয় পরিত্যক্ত একটি বসতভিটার ছাপড়া ঘরে গলায় রশি পেঁচানো অবস্থায় হারুনের মরদেহ দেখতে পান এলাকাবাসী। এর পর খবর দিলে বিকেলে গিয়ে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

সালথা থানার উপ-পরিদর্শক (এসআই) আওলাদ হোসেন গনমমাধ্যম বলেন, খবর পেয়ে পৃথক দুইটি স্থান থেকে দুইজনের মরদেহ উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তারা দুইজনই গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তবে ময়নাতদন্তের রির্পোট আসার পরে মৃত্যুর কারণ জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ