Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দেখেই ‘ফ্ল্যাট’ বলিউড অভিনেত্রী!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

বলিউড অভিনেত্রী আনুষ্কা শর্মা প্রায়ই মজা করতে ভালোবাসেন। সম্প্রতি আরও একবার সেই ছবিটা দেখতে পাওয়া গেল। তিনি আচমকাই বাড়িতে ডেকেছিলেন তার সহ অভিনেত্রী আনসুল চৌহানকে। আনুষ্কার বাড়িতে পা রাখতেই তো তার চোখ ছানাবড়া!
সামনে কে দাঁড়িয়ে রয়েছে? ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক বিরাট কোহলি! আর সৌভাগ্যক্রমে এদিন তার আবার জন্মদিনও ছিল। ফলে কোনও জন্মদিনে এর থেকে বড় উপহার আর কী হতে পারে? আনসুল সেই ছবি ইতোমধ্যেই ইনস্টাগ্রামে দিয়েছেন এবং নিজের ফ্যান মোমেন্ট শেয়ার করেছেন।
পোস্টে তিনি জানিয়েছেন, বিরাটকে অমন আচমকা দেখার পর তিনি রীতিমতো বিস্মিত হয়েছিলেন। সঙ্গে নিজের খুশিও চেপে রাখতে পারেননি। বিরাটের পাশে দাঁড়িয়ে তাকে হাসতে দেখা যাচ্ছে। বিরাট কোহলি কালো প্যান্টের সঙ্গে একটা রুপালি রঙের টি-শার্ট পড়েছিলেন।

অপরদিকে আনসুলের গায়ে একটা নীল রঙের জ্যাকেট চাপানো ছিল। সঙ্গে সাদা রঙের প্যান্ট। আর মাথায় ছিল একটা কালো রঙের টুপি। ২০১৭ সালে ‘শুভ মঙ্গল সাবধান’ সিনেমার হাত ধরে বলিউডে যাত্রা শুরু করেছিলেন আনসুল।

ওই পোস্টের ক্যাপশনে আনসুল লিখেছেন, ‘একেবারেই একটা ফ্যান মোমেন্ট!! আমার জন্মদিনে পাওয়া সেরা উপহার। চোখের সামনে আমি কী দেখছি, সেটাই প্রথমে বিশ্বাস করতে পারছিলাম না। এক এবং অদ্বিতীয় বিরাট কোহলি আমার সামনে দাঁড়িয়ে ছিল। এই ছবির মতো এখনও নিজের হাসি চেপে রাখতে পারছি না। আর এই মোমেন্ট উপহার দেওয়ার জন্য আনুষ্কা শর্মা তোমাকে ধন্যবাদ। হ্যাপি বার্থডে টু মি।’

এই পোস্টে একটি হাসির ইমোজি দিয়েছেন স্বয়ং আনুষ্কা শর্মা। মুহূর্তের মধ্যে তার এই পোস্টটি ভাইরাল হয়ে যায়। আর সেইসঙ্গে একের পর এক কমেন্ট আসতে শুরু করে। সূত্র : টাইমস অব ইন্ডিয়া, নিউজ ১৮।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ