Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিজিএমইএ ইউনিভার্সিটিতে ডিআরইউ সদস্য সন্তানদের বিনা বেতনে পড়ানোর আশ্বাস

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০২২, ৭:২০ পিএম

বিজিএমইএ ইউনিভার্সিটি অব ফ্যাশন অ্যান্ড টেকনোলজিতে (বিইউএফটি) ঢাকা রিপোর্টার্স ইউনিটি’র (ডিআরইউ) সদস্য সন্তানদের বিনা বেতনে অধ্যায়নের সুযোগ করে দিবেন বলে আশ্বাস দিয়েছেন এক্সপোর্টার্স এসোসিয়েশন অব বাংলাদেশের সভাপতি আব্দুস সালাম মূর্শেদী এমপি।

তিনি আজ ডিআরইউ সাগর-রুনী মিলনায়তনে সদস্যদের জন্য আইডি কার্ড বিতরণ কর্মসূচির উদ্বোধনকালে এ কথা বলেন।
ডিআরইউ সভাপতি নজরুল ইসলাম মিঠুর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক নূরুল ইসলাম হাসিব। অনুষ্ঠান সঞ্চালনা করেন সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল কাফি।
অনুষ্ঠানে ডিআরইউ কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি মাহমুদুল হাসান, প্রচার ও প্রকাশনা সম্পাদক কামাল উদ্দিন সুমন, আপ্যায়ন সম্পাদক মুহাম্মাদ আখতারুজ্জামান, কার্যনির্বাহী সদস্য হাসান জাবেদ, সুশান্ত কুমার সাহা ও এসকে রেজা পারভেজ উপস্থিত ছিলেন। এছাড়া ডিআরইউ’র সাবেক সাধারণ সম্পাদক রাজু আহমেদ ও সাবেক যুগ্ম সম্পাদক আরাফাত দাড়িয়া উপস্থিত ছিলেন।
আব্দুস সালাম মূর্শেদী ডিআরইউ সদস্যদের আইডি কার্ড বিতরণের উদ্যোগকে স্বাগত জানিয়ে বলেন, ডিজিটাল বাংলাদেশে আইডি কার্ড সব জায়গায় গুরুত্বপূর্ণ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ