Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

হামলায় আহত তাবিথ আউয়াল হাসপাতালে

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০২২, ১০:৫৭ এএম

বিএনপির কর্মসূচি চলা অবস্থায় হামলার শিকার হয়েছেন দলটির নির্বাহী কমিটির সদস্য তাবিথ আউয়াল। এ ছাড়া আরও বেশ কয়েকজন আহত হন। বর্তমানে তাবিথ আউয়ালকে রাজধানীর একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (১৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় রাজধানীর বনানীতে বিএনপির কর্মসূচি চলাকালে এ ঘটনা ঘটে। আহত তাবিথ আউয়াল‌কে দেখ‌তে বিএন‌পি মহাস‌চিবসহ অনেকে হাসপাতা‌লে গি‌য়ে‌ছেন।

বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান জানান, জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে বনানীতে ঢাকা মহানগর উত্তর বিএনপি মোমবাতি প্রজ্বলন কর্মসূচি পালন করার সময় ছাত্রলীগ ও যুবলীগের কর্মীরা অতর্কিত হামলা চালায়।

বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল জানান, আমাদের কর্মসূচি শুরু হওয়ার আগেই রাস্তার অপর পাশে ছাত্রলীগ ও যুবলীগ মিছিল করছিল। যখন অনুষ্ঠানের প্রধান অতিথি ড. খন্দকার মোশাররফ হোসেনের বক্তব্য প্রায় শেষ পর্যায়ে, তখন অপর পাশ থেকে এসে আমাদের নেতাকর্মীদের ওপর হামলা চালায় তারা।

তিনি বলেন, এ হামলায় বহু নেতাকর্মী আহত হয়েছেন। নারী কর্মীরাও আহত হয়েছেন। গত ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনের মেয়র প্রার্থী তাবিথ আউয়াল গুরুতর আহত হন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ