Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

লিফটে শিক্ষিকার করুণ পরিণতি!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

লিফটে আটকে গিয়েছিল শরীর। সেই অবস্থাতেই লিফট চলতে শুরু করে। গুরুতর আহত হয়ে কিছু সময় পরেই মারা যান ২৬ বছরের স্কুল শিক্ষিকা। ঘটনাটি ঘটেছে গত শুক্রবার ভারতের মহারাষ্ট্রের পশ্চিম মালাডের একটি বেসরকারি ইংরেজি মাধ্যম স্কুলে।

স্কুল সূত্রে জানা গেছে, গিনেল ফার্নান্ডেজ নামক ওই তরুণী শুক্রবার দুপুর ১টার দিকে সাত তলা থেকে দোতলায় নামার জন্য লিফটে উঠেছিলেন। কিন্তু তার শরীরটি পুরোপুরি লিফটে ঢোকার আগেই সেটি উপর দিকে উঠতে শুরু করে। তার একটি পা লিফটে ঢুকলেও বাকি শরীর লিফটের বাইরে ছিল।

দেওয়াল এবং লিফটের মধ্যে আটকে যান ওই তরুণী শিক্ষিকা। তার চিৎকার শুনে ছুটে আসেন স্কুলের নিরাপত্তারক্ষী এবং শিক্ষার্থীরা। গুরুতর আহত অবস্থায় তাকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু হাসপাতালে ভর্তি করার পরই চিকিৎসকরা ওই শিক্ষিকা মৃত ঘোষণা করেন।
পুলিশের পক্ষ থেকে থানায় অপমৃত্যুর মামলা দায়ের এবং ঘটনার তদন্ত শুরু হয়েছে। লিফটে কোনও যান্ত্রিক গোলযোগ ছিল কি না, তা-ও খতিয়ে দেখা হচ্ছে। সূত্র : ইন্ডিয়া টুডে, হিন্দুস্থান টাইমস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ