Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

ওয়ার্ডে ওয়ার্ডে বিএনপির মোমবাতি প্রজ্বলন কর্মসূচি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০২২, ৯:৫১ পিএম

জ্বালানী তেল ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি এবং তিন নেতা হত্যার প্রতিবাদে রাজধানীতে মোমবাতি প্রজ্বলন কর্মসূচি পালন করেছে বিএনপি। শনিবার (১৭ সেপ্টেম্বর) কেন্দ্রীয়ভাবে বনানীতে ঢাকা মহানগর উত্তর ও নয়াপল্টনে দক্ষিণ বিএনপি এই কর্মসূচি পালন করে। একই কর্মসূচির অংশ হিসেবে ঢাকা-১৪ আসনের বিএনপি মনোনীত এমপি প্রার্থী এসএ সিদ্দিক সাজুর তত্ত্বাবধানে ওয়ার্ডে ওয়ার্ডে বিএনপির "মোমবাতি প্রজ্বলন প্রতীকী মৌন মিছিল" কর্মসূচীতে সাধারণ জনগণের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ।

"মোমবাতি প্রজ্বলন প্রতীকী মৌন মিছিল" কর্মসূচি ৭, ৮, ৯, ১০, ১১, ১২, ১৩ ও ৯৩ নং ওয়ার্ড বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদকদের নেতৃত্বে এ কর্মসূচী পালন করা হয়। কর্মসূচীতে সাধারণ মানুষের অংশগ্রহণ ছিলো চোখে পড়ার মতো। আশেপাশের জনগণকে করতালি ও হর্যধ্বনি দিয়ে বিএনপির নেতাকর্মীদের উৎসাহ দিতে দেখা যায়।

এর মধ্যে ৭নং ওয়ার্ড বিএনপির সভাপতি মোঃ শামীম ও সাধারণ সম্পাদক মোঃ ফয়সাল আহম্মেদের নেতৃত্বে ৭ নং ওয়ার্ডে, ৮ নং ওয়ার্ড বিএনপির সভাপতি সদ্য কারামুক্ত হাফেজ মোঃ লিটন ও সাঃ সম্পাদক জাকির হোসেন ও সাবেক আহ্বায়ক মোঃ জয়নাল আবেদীনের নেতৃত্বে ৮ নং ওয়ার্ডে, ৯ নং ওয়ার্ড বিএনপির সভাপতি সাঃ সম্পাদক মোঃ বশির আহম্মেদের নেতৃত্বে ৯ নং ওয়ার্ডে, ১০ নং ওয়ার্ড বিএনপির সভাপতি মীর আবু বক্কর সিদ্দীক মাকসুদের নেতৃত্বে ১০ নং ওয়ার্ডে, এসময় উপস্থিত ছিলেন সাবেক যুগ্ম আহ্বায়ক মোঃ শাহেন শাহ শাহিন, সাবেক যুগ্ম আহ্বায়ক হাজী রমজান হোসেন রঞ্জু, সাবেক যুগ্ম আহ্বায়ক মোঃ শাহজাহান, ১১ নং ওয়ার্ড বিএনপির সভাপতি মোঃ আফজাল হোসেন, সাঃ সম্পাদক শাকিল আহম্মেদ স্বপন ও সাবেক আহ্বায়ক মোঃ আবুল বাঁশার ভূঁইয়ার নেতৃত্বে কল্যানপুর এলাকায়, ১২ নং ওয়ার্ড বিএনপির সভাপতি মোঃ মনসুর রহমান, সাঃ সম্পাদক শাহরিয়ার দিল খায়ের শিপুর নেতৃত্বে ১২ নং ওয়ার্ডে, ১৩ নং ওয়ার্ড বিএনপির সভাপতি মোঃ মেজবাহ উদ্দিন মেজবা, সাঃ সম্পাদক মোঃ হাবিবুর রহমান হাবিব ও সাবেক আহ্বায়ক মোঃ মফিজুর রহমানের নেতৃত্বে ১৩ নং ওয়ার্ডে, ৯৩ নং ওয়ার্ড বিএনপির সভাপতি সদ্য কারামুক্ত আফসার আলম খান সেলিম ও সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলামের নেতৃত্বে ৯৩ নং ওয়ার্ড শাহ্আলী এলাকায় ভিন্নধর্মী "মোমবাতি প্রজ্বলন প্রতীকী মৌন মিছিল" কর্মসূচী পালিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ