Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অ্যানা কেন্ড্রিকের পরিচালনায় অভিষেক

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

বাস্তব ঘটনাভিত্তিক থ্রিলার ‘দ্য ডেটিং গেম’ দিয়ে পরিচালনায় অভিষেক হতে যাচ্ছে অভিনেত্রী অ্যানা কেন্ড্রিকের। দ্য হলিউড রিপোর্টার জানিয়েছে আয়ান ম্যাকডনাল্ডের একটি চিত্রনাট্যের ওপর ভিত্তি করে ৭০ দশকের ম্যাচমেকিং টিভি রিয়েলিটি শো ‘দ্য ডেটিং গেম’-এর এক ব্যাচেলরেট চেরিল ব্র্যাডশ’র অভিজ্ঞতা এই গল্পের উপজীব্য। মূল গেমে চেরিল রসিকও সুপুরুষ ব্যাচেলর নাম্বার ওয়ান রডনি অ্যালকালাকে বেছে নেয়। কিন্তু তার স্বপ্ন দুঃস্বপ্নে পরিণত হয় যখন সে বুঝতে শুরু করে অ্যালকালা আসলে একজন ভয়ানক সিরিয়াল কিলার।
কেন্ড্রিক ‘পিচ পারফেক্ট’ সিরিজ, ‘এ সিম্পল ফেভার’ এবং ‘আপ ইন দি এয়ার’ ফিল্মগুলোতে অভিনয় করেছেন। ‘দ্য ডেটিং গেম’-এ তিনি চেরিলের ভূমিকায় অভিনয় করবেন। ৩৭ বছর বয়সী অভিনেত্রী বোল্ডারলাইট পিকচার্সের জেডি লিফশিট্জ বারগুলিসের সঙ্গে তার লেটস গো ব্যানানে ‘দ্য ডেটিং গেম’ প্রযোজনা করছেন। ‘দ্য ডেটিং গেম’ বর্তমানে প্রিপ্রডাকশন পর্যায়ে আছে, অক্টোবরে শুটিং শুরু হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অ্যানা কেন্ড্রিকের পরিচালনায় অভিষেক
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ