Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুমিল্লা মহানগর বিএনপির সাংগঠনিক সভায় ঐক্যের কলতান

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার: | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০২২, ৮:৩৮ পিএম

কুমিল্লায় বিএনপির রাজনীতির দুই মেরুর প্রভাবশালী দুই নেতা দীর্ঘদিন পর একমঞ্চে। রাজনীতির মাঠের সকল বিভাজন ভুলে যুবদলের সাবেক তুখোড় দুই নেতা উৎবাতুল বারী আবু ও ইউসুফ মোল্লা টিপু আজকের সময়ে রাজনীতির কঠিন মাঠে কুমিল্লা মহানগর বিএনপি

চালিকাশক্তি হয়ে দাঁড়িয়েছেন। দীর্ঘদিন পর প্রভাবশালী দুই নেতা এক মঞ্চে ঐক্যের কলতান তুলে সংগঠনকে এগিয়ে নেওয়ার প্রত্যয় ব্যক্ত করলেন।

শনিবার সকালে কুমিল্লা মহানগর বিএনপির পরিচিতি ও সাংগঠনিক সভায় কুমিল্লা মহানগর বিএনপির আহ্বায়ক উৎবাতুল বারী আবু এবং সদস্য সচিব ইউসুফ মোল্লা টিপু পাশাপাশি বসে দলের নেতাকর্মীদের মাঝে আগামীর আন্দোলন-সংগ্রামের আশার আলো জ্বালিয়েছেন।

আবু ও টিপু কুমিল্লা মহানগর বিএনপির দু'টি গ্রুপের প্রতিনিধিত্ব করেন। নতুন কমিটির পরিচিতি সভায় তাদের এক মঞ্চে বসাকে নতুন সাংগঠনিক সূচনা হতে পারে বলে মনে করছেন শীর্ষ নেতারা।

কুমিল্লা মহানগর বিএনপির আহ্বায়ক উৎবাতুল বারী আবুর সভাপতিত্বে এবং সদস্য সচিব ইউসুফ মোল্লা টিপুর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রিয় বিএনপির ত্রান ও পুনর্বাসন সম্পাদক কুমিল্লা দক্ষিন জেলা বিএনপির আহ্বায়ক হাজী আমিনুর রশিদ ইয়াছিন।
আলোচনা সভায় তিনি বলেন, এই মুহুর্তে কুমিল্লা মহানগর বিএনপি শক্তিশালী সাংগঠনিক ক্ষমতায় আছে। এইঐক্য ভবিষ্যতে সংগঠনকে আরো শক্তিশালী করে তুলবে।
মঞ্চে আরো উপস্থিত ছিলেন কেন্দ্রিয় বিএনপির সদস্য সৈয়দ জাহাঙ্গীর আলম, মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায় মোঃ জসিম উদ্দিন, যুগ্ম আহ্বায়ক মোঃ রাজিউর রহমান।

এসময় আরো উপস্থিত মহানগর বিএনপি'র যুগ্ম আহ্বায়ক আতাউর রহমান ছুটি, ভিপি নজরুল ইসলাম, মোঃ মামুনুর রশিদ মজুমদার, আবদুল জলিল, মোঃ শহিদুল্লাহ রতন, এডভোকেট মোঃ হোসেনসহ আহ্বায়ক কমিটির অন্য সদস্যরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঐক্যের কলতান
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ