Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মর্টার শেল নিক্ষেপের বিষয়টি প্রয়োজনে জাতিসংঘকে জানানো হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০২২, ২:১৩ পিএম

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ‘বাংলাদেশ কোনো যুদ্ধ চায় না। আমরা শান্তিপূর্ণ সমাধান চাই। মিয়ানমারের সংঘাত যাতে আমাদের দেশে না আসে সেই ব্যবস্থা নিতে বলেছি। তারা যদি কথা না শোনে তাহলে আমরা জাতিসংঘের কাছে অভিযোগ দেব।’

আজ শনিবার দুপুরে ধানমন্ডিতে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, সীমান্তে মিয়ানমারের ছোড়া মর্টার শেল নিক্ষেপের বিষয়টি কূটনৈতিকভাবে সমাধান করা হবে। তিনি আরও বলেন, মিয়ানমারে সংঘর্ষের মধ্যে বাংলাদেশে যাতে কোনো রোহিঙ্গা প্রবেশ করতে না পারে সে জন্য বিজিবিকে সতর্ক অবস্থায় রাখা হয়েছে। দু-একজন আসলেও তাদের পুশব্যাক করা হচ্ছে।

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের তমব্রু সীমান্তে গতকাল শুক্রবার মিয়ানমারের ছোড়া মর্টার শেল বিস্ফোরণে ইকবাল নামে এক রোহিঙ্গা যুবক নিহত ও পাঁচজন আহত হয়েছেন।



 

Show all comments
  • jack ১৭ সেপ্টেম্বর, ২০২২, ৬:০০ পিএম says : 0
    অবৈধ দেশদ্রোহী সরকার আমাদের দেশটার স্বাধীনতা বিকিয়ে দিয়েছে ইন্ডিয়ার কাছে মায়ানমারের কাছে আমাদেরকে মার দিয়েই চলেছে আর আমরা মার খাচ্ছে জাতিসংঘ তোমাদের কি বাপ লাগে নাকি ওরা আমাদের কে মারছে আমরা ওদেরকেআমাদের দেশ প্রেমিক বিডিআর রা ইন্ডিয়ার বর্বর বিএসএফ কেউ হত্যা করেছিল সেই জন্যই তো তোমরা আমাদের বিডিআরকে ধ্বংস করল আর্মিদের কে ধ্বংস করল আমাদের দেশ এখন পিপড়ার মত হয়ে গেছে যে কেউ আমাদের মারতে পারে তাদের জন্য মারবো আমরা একবার 600 সৈন্য হত্যা করেছিলাম
    Total Reply(0) Reply
  • আকাশ ১৭ সেপ্টেম্বর, ২০২২, ২:১৬ পিএম says : 0
    পিনাকী ভট্টাচার্যীর এই একটা বুদ্ধি রাস্ট্র গ্রহণ করার এই সরকারকে কেমন যেন মেরুদণ্ড আছে মনে হচ্ছে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বরাষ্ট্রমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ