Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ষড়যন্ত্রে জামায়াতের চেয়ে বিএনপি ভয়ঙ্কর - যুবলীগ চেয়ারম্যান

| প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী বলেছেন, রাষ্ট্রনায়ক শেখ হাসিনা জামায়াতী রাজাকারদের শূলে চড়িয়েছেন, এদেশের রাজনীতিতে পরান্নভোগী মীর জাফরের ভূমিকা নেয়া বিএনপিকেও সাইজ করে রেখেছেন। মুখে যত কথাই বলুক, মাঠে-ময়দানে শূন্যপ্রায় বিএনপি ষড়যন্ত্রে জামায়াতের চেয়েও ভয়ঙ্কর। কয়েকবার দেশ শাসনে থাকায় প্রশাসন ও রাষ্ট্রযন্ত্রেও তাদের এজেন্ট আছে। এজেন্ট থাকাটা ভয়ঙ্কর। অতীত বলে এদের রাজনীতির শুরুই অনিয়ম ও হত্যার ভিতর দিয়ে। আজ তাই মহাজোটের নামে গঠিত সরকারের কোথায় ঘাপটি মেরে আছে তা বলা মুশকিল। সেজন্য সদা সতর্ক সচেতন থাকতে হবে।
নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনী প্রচারকার্য পরিচালনার জন্য গতকাল মঙ্গলবার বঙ্গবন্ধু এভিনিউয়ে হোটেল ইম্পেরিয়ালে আওয়ামী যুবলীগের দিক নির্দেশনা অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। পরিচালনা করেন যুবলীগ সাধারণ সম্পাদক মো. হারনুর রশীদ।
যুবলীগ চেয়ারম্যান আরো বলেন, নাসিক নির্বাচন আওয়ামী লীগের জন্য চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছে। এই নির্বাচনে কেন্দ্র থেকে একজন দক্ষ ও ইমেজ সম্পন্ন ব্যক্তি সেলিনা হায়াৎ আইভীকে মনোনয়ন দেয়া হয়েছে। তাই দলের স্বার্থে সবাইকে আইভীর পক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
এতে আরো বক্তব্য রাখেন, যুবলীগ কেন্দ্রীয় নেতা শহীদ সেরনিয়াবাত, মজিবুর রহমান চৌধুরী, মো. ফারুক হোসেন, আবদুস ছাত্তার মাহমুদ, আতাউর রহমান, শাহজাহান ভূইয়া মাখন, স্থপতি নিখিল গুহ, অধ্যাপক এবিএম আমজাদ হোসেন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ