Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শিক্ষাঙ্গনে লেখাপড়ার সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করুন

বাংলাদেশ ইসলামী ছাত্র সমাজ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০২২, ৮:৫৫ পিএম

দেশের অনেক শিক্ষা প্রতিষ্ঠানের ক্যাম্পাস গুলোতে দলীয় লেজুড়বৃত্তির দ্বারা পেশি শক্তির মহড়া চলছে। নিরীহ শিক্ষার্থীরা লেখাপড়ার সুষ্ঠু পরিবেশ পাচ্ছে না। দেশ ও জাতির স্বার্থেই শিক্ষাঙ্গনে লেখাপড়ার সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করতে হবে। বাংলাদেশ ইসলামী ছাত্র সমাজের ৫৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আজ শুক্রবার পুরানা পল্টনস্থ খতীবে আযম (রহ.) মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির ঢাকা মহানগরী আমীর প্রিন্সিপাল মাওলানা আবু তাহের খান প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
হাফেজ ইসমাঈল হুসাইনের সভাপতিত্বে এতে আরো বক্তব্য রাখেন, সংগঠনের কেন্দ্রীয় মহাসচিব এহতেশামুল হক সাখী, সাবেক কেন্দ্রীয় সভাপতি মাওলানা আব্দুল্লাহ আল মাসউদ খান, ফয়সাল আমীন সিদ্দিকী, মহানগর নেতা হাফেজ আবু হুরায়রা, নাঈম হাসান, শেখ জাকির হুসাইন, আহসান হাবীব ও ইমাম হুসাইন।
নেতৃবৃন্দ বলেন, দেশের প্রধান প্রধান শিক্ষা প্রতিষ্ঠান সমূহে সরকারের ছত্রছায়ায় কিছু সন্ত্রাসী ছাত্র সংগঠন সমূহের অভয়ারণ্যে পরিণত হয়েছে। এসব বন্ধ না হলে শিক্ষাঙ্গনে নৈরাজ্য নেমে আসবে এবং ক্রমান্বয়ে ছাত্র সমাজ মেধা শূন্যের দিকে ধাবিত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ