Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কাপাসিয়ায় বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহ্ফিল অনুষ্ঠিত

কাপাসিয়া (গাজীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০২২, ৪:৫৮ পিএম

গাজীপুরের কাপাসিয়ায় বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া সহ দলীয় অসুস্থ্য নেতৃবৃন্দদের আশু রোগমুক্তি কামনায় শুক্রবার দুপুরে দোয়া মাহ্ফিল অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠিত দোয়া মাহ্ফিলে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে সকলের জন্য দোয়া প্রার্থনা করেন গাজীপুর জেলা বিএনপিসাধারণ সম্পাদক ও কাপাসিয়া উপজেলা বিএনপির সভাপতি শাহ্ রিয়াজুল হান্নান রিয়াজ।

কাপাসিয়া উপজেলা বিএনপির উদ্যোগে তরগাঁওস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন মাদরাসা মাঠে আয়োজিত দোয়া অনুষ্ঠানে দেশনেত্রী বেগম খালেদা জিয়া, শ্রীপুর পৌর বিএনপিসাধারণ সম্পাদক বিল্লাল হোসেন বেপারী, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আহসান কবির ও কাপাসিয়া উপজেলা মৎস্যজীবী দলের সভাপতি ইসমাইল হোসেনসহ বিভিন্ন পর্যায়ের দলীয় অসুস্থ্য নেতৃবৃন্দদের আশু রোগমুক্তি কামনা করা হয়। এছাড়া বিএনপির স্থায়ী কমিটির সদস্য প্রয়াত নেতা ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) আ স ম হান্নান শাহ্ সহ বিভিন্ন মরহুম নেতৃবৃন্দদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।
তরগাঁও ইউনিয়ন বিএনপির সভাপতি বদরুজ্জামান জামান বেপারীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আরিফুর রহমান সোহাগ বেপারীর পরিচালনায় বিশেষ দোয়া অনুষ্ঠানে বক্তব্য রাখেন গাজীপুর জেলা বিএনপির সহ-সভাপতি আব্দুল করিম বেপারী, জেলা বিএনপি নেতা ও উপজেলা বিএনপিসাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব খন্দকার আজিজুর রহমান পেরা প্রমূখ। এছাড়া দোয়া অনুষ্ঠানে বিএনপি, যুবদল, ছাত্রদল, কৃষক দল, স্বেচ্ছাসেবক দল, শ্রমিক দল, ওলামা দলের বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
্এর আগে শাহ্ রিয়াজুল হান্নান রিয়াজ অসুস্থ্য ইসমাইল হোসেনের বাড়িতে তাঁকে দেখতে যান। এছাড়া বিভিন্ন স্থানে দলীয় মরহুম নেতৃবৃন্দদের কবর জিয়ারত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ