Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

শাহিনের চিকিৎসা ইস্যুতে পিসিবিকে কাঠগড়ায় তুললেন শ্বশুর আফ্রিদি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০২২, ৪:৪০ পিএম | আপডেট : ৬:৩২ পিএম, ১৬ সেপ্টেম্বর, ২০২২

বর্তমান সময়ে পাকিস্তানের অন্যতম সেরা পেসার শাহিন শাহ আফ্রিদি। কিন্তু এই পেসারের চিকিৎসার দিকে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) নজর রাখছে না বলে অভিযোগ করেছেন সাবেক অধিনায়ক শহিদ আফ্রিদি। সাবেক অধিনায়ক বুমবুম শহিদ আফ্রিদি বর্তমানে শাহিনের হবু শ্বশুর।

সামনেই অস্ট্রেলিয়া আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ। এ বিশ্বকাপের আগে দ্রুত সেরে উঠা প্রয়োজন শাহিন আফ্রিদির। সাবেক অধিনায়ক শহিদ আফ্রিদি পাকিস্তানি গণমাধ্যমে এ সম্পর্কে মন্তব্য করে বলেন,‌ শাহিন নিজের খরচ লন্ডনে চিকিৎসা গ্রহণ করেছে। পিসিবি তার খোঁজ নেয়নি।


তরুণ এ পেসারকে চিকিৎসক দেখানোর ক্ষেত্রে পরামর্শ দিয়েছেন শহীদ আফ্রিদি,‌ আমি একজন চিকিৎসকের সঙ্গে যোগাযোগ করিয়ে দিয়েছি। সে তাকেই অনুসরণ করছে। পিসিবি শাহিনের জন্য কিছুই করেনি ।

শাহিন আফ্রিদির চিকিৎসা নিয়ে আবার ভিন্ন বিবৃতি পাকিস্তান ক্রিকেট বোর্ডের। তাদের বক্তব্য, লন্ডনে শাহিনের চিকিৎসার সব কিছুই তাদের নজরে রয়েছে। শাহিন বেশ দ্রুত উন্নতি করছে এবং টি টোয়েন্টি বিশ্বকাপের আগেই সে ফিট হতে পারবে।

জুলাইয়ে শ্রীলঙ্কা সফরে চোট পেয়েছিলেন শাহিন। চোট নিয়েই এশিয়া কাপে দলের সঙ্গে ছিলেন তিনি। তবে তিনি এশিয়া কাপ খেলতে পারেননি। গুরুত্বপূর্ণ খেলোয়াড়কে বড় টুর্নামেন্টে না পাওয়ায় তখন পাকিস্তান ক্রিকেট বোর্ড সমালোচনায় পড়েছিল। সেই সমালোচনার পর শাহিনের চিকিৎসা নিয়ে পিসিবিকে আরেক দফায় কাঠগড়ায় দাঁড় করিয়েছেন শহীদ আফ্রিদি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ