Inqilab Logo

বৃহস্পতিবার, ২৭ জুন ২০২৪, ১৩ আষাঢ় ১৪৩১, ২০ যিলহজ ১৪৪৫ হিজরী

মেসি-এমবাপে-নেইমারের নৈপুণ্যে ইসরায়েলী ক্লাবকে উড়িয়ে দিল পিএসজি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০২২, ৬:১৩ এএম | আপডেট : ৬:৪৬ এএম, ১৫ সেপ্টেম্বর, ২০২২

লিওনেল মেসি, নেইমার ও কিলিয়ান এমবাপের নৈপুণ্যে অ্যাওয়ে ম্যাচে জয়ের খরা কাটাল ফরাসি চ্যাম্পিয়নরা। বুধবার রাতে চ্যাম্পিয়ন্স লিগে ‘এইচ’ গ্রুপের ম্যাচে স্যামির ওফার স্টেডিয়ামে ইসরায়েলের ক্লাব ম্যাকাবি খাইফাকে ৩-১ গোলে হারায় পিএসজি।

ম্যাচের শুধুতে জারুন শিরির গোলে পিছিয়ে পড়ার পর মেসির রেকর্ড গড়া গোলে সমতা ফেরায় পিএসজি। পরে আর্জেন্টাইন তারকার পাস থেকেই এমবাপের গোলে এগিয়ে যায় দলটি। ম্যাচের শেষ দিকে জালের দেখা পান নেইমারও।

ফলে চ্যাম্পিয়ন্স লিগে প্রতিপক্ষের মাঠে টানা পাঁচ ম্যাচে জয়শূন্য থাকার পর জয়ের দেখা পেল পিএসজি। টানা ১০ অ্যাওয়ে ম্যাচে জাল অক্ষত রাখতে ব্যর্থ দলটি জিতল অনেক কষ্টে।

তবে সুযোগ কম আসেনি ৪৪ শতাংশ সময় বল দখলে রাখা খাইফার। গোলের জন্য তারা নেয় ১৩ শট, যার পাঁচটি ছিল লক্ষ্যে। চমৎকার সব সেভে সেগুলোকে জালে যেতে দেননি পিএসজি গোলরক্ষক জানলুইজি দোন্নারুম্মা। পিএসজির ১৬ শটের ছয়টি ছিল লক্ষ্যে, এর তিনটি যায় জালে।







 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ