Inqilab Logo

বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মহিলা একেবারেই পাকা চোর!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এক বয়স্ক মহিলার এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে যা দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের। মহিলা দোকানে প্রবেশ করে সবার সামনে অপর এক ভদ্রমহিলার ভ্যানেটিব্যাগ থেকে মোবাইল ফোন চুরি করে নিজের চালান করে চলে গেলেন। দোকানের সিসিটিভি ক্যামেরায় মহিলার এমন কাণ্ড ধরা পড়ার পরই সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

ওই মহিলাকে দেখলে বোঝা যাবে না যে, তিনি এমন কাণ্ড ঘটাতে পারেন। কিন্তু, তিনি এমন কায়দায় সবার সামনে মোবাইল ফোন চুরি করেছেন, যা দেখে মাথায় হাত নেটিজেনদের। মাত্র ৪০ সেকেন্ডের ভাইরাল হওয়া সেই ভিডিও মরবফফব নামের একটি প্রোফাইল থেকে শেয়ার করা হয়েছে।
ভিডিওতে দেখা যাচ্ছে একটি দোকানের ছবি। একজন মহিলা এবং লোক আগে থেকেই দাঁড়িয়ে তারা কেনাকাটা করছেন। সেই সময় আচমকা ওই বয়স্ক মহিলা দোকানে প্রবেশ করেন। তিনি এসেই ওই মহিলার পাশে দাঁড়ান এবং কিছু একটা অর্ডার করেন।

তিনি প্রথমেই পাশের মহিলাকে একটি ধাক্কা দেন এবং তার পাশে চেপে দাঁড়ান। ওই মহিলা নিজের মতো কেনাকাটা করতে থাকেন। কিন্তু, ওই বয়স্ক মহিলার নজর পাশের মহিলার ব্যাগের উপর। তিনি আবার তার ব্যাগের মধ্যে একটা ধাক্কা দেন এবং ব্যাগের সঙ্গে চেপে দাঁড়ান।
ওই মহিলা যখন কেনাকাটা করতে ব্যস্ত, তিনি তখন চুপিসারে বেশ কায়দা করে হাত দিয়ে মহিলাটির ব্যাগ থেকে তুলে নেন মোবাইল ফোন। এরপর সেই মোবাইল ফোন নিজের ব্যাগে ভরে দোকান থেকে চলে যান। তিনি এমন কায়দা করে নিঃশব্দে কাজটি সেরে ফেলেন যে আশেপাশের কেউ বুঝতেও পারেনি। সূত্র : টাইমস অব ইন্ডিয়া, নিউজজানি ডটকম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ