Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মাছের সাথে সেলফির খেসারত!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

মাছের সঙ্গে মোবাইল ফোনে সেলফি তুলতে গিয়ে খেসারত দিলেন এক যুবক। সেলফি তোলা শেষে মাছ নয়, অসাবধানতাবশত নিজের ফোনটিকেই তিনি পানিতে ছুড়ে ফেলে দিলেন। নেটমাধ্যমে তার সেই কাণ্ডের ভিডিও ভাইরাল হয়েছে।

ঘটনাটি কোথাকার, জানা যায়নি। ভিডিওতে দেখা গেছে, মোটরবোটে করে একটি জলাশয়ে বেড়াচ্ছিলেন ওই যুবক। পানি থেকে একটি মাছ ধরেছিলেন তিনি। সে মাছ ধরে তিনি এতই খুশি হন যে, মাছটির সঙ্গে ছবি তুলতে শুরু করেন। এক হাতে ফোন, এক হাতে মাছ নিয়ে বেশ কিছুক্ষণ চলে সেলফি তোলা। বিভিন্ন ভঙ্গিতে মাছের সঙ্গে ছবি ওঠে একের পর এক। কিন্তু বিপদ হয় এরপরই।

মাছের সঙ্গে ছবি তুলতে গিয়ে অন্যমনস্ক হয়ে পড়েছিলেন যুবক। সম্ভবত তিনি ছবি তোলার জন্যেই মাছটি ধরেছিলেন। কারণ, ছবি তোলা হয়ে গেলে আবার সেটিকে পানিতে ছুড়ে দিতে যান তিনি। কিন্তু ভুল করে বামা হাতের বদলে ডান হাত চালিয়ে দেন। ডান হাতেই ছিল মোবাইল ফোন। মাছ তার হাতেই ধরা থাকে। পানিতে পড়ে যায় সাধের ফোন।

ভিডিওতে দেখা গেছে, নিজের হাতে ফোন ফেলে দিয়ে যুবক নিজেই আঁতকে উঠেছেন। কী করে ফেলেছেন, তা বুঝতেও কিছুটা সময় লেগেছিল তার। নিজের চোখকেও যেন বিশ্বাস করতে পারছিলেন না তিনি। পানির দিকে হাত বাড়িয়ে থমকে ছিলেন বেশ কিছ ক্ষণ। কিন্তু ফোন ততক্ষণে পানির নিচে তলিয়ে গিয়েছে। সূত্র : ফ্রিপ্রেস জার্নাল, ইন্ডিয়া ডটকম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ