Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বউয়ের মুখে বরের লাথি!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

বিয়ের বিভিন্ন ধরনের ভিডিও’র মধ্যে একটি হচ্ছে একেবারে অবিশ্বাস্য। ইতোপূর্বে বিয়ের আসরেই বর এবং বউয়ের মারপিটের ভিডিও ভাইরাল হয়েছে। কিন্তু সোশ্যাল মিডিয়া বিয়ের একটি ভিডিও নিয়ে উত্তাল হয়ে উঠেছে। বিয়ের পরেই বউয়ের মুখে সপাটে লাথি মেরে সকলের নজর কেড়ে নিয়েছেন ওই বর।
ভাইরাল সেই ভিডিও শেয়ার করা হয়েছে টুইটারে। সেখানে দেখা যাচ্ছে যে, বিয়ের পরে একটি চেয়ারে বসে রয়েছেন একজন বউ। তার পরনে রয়েছে সাদা রঙের গাউন। তিনি সবার দিকে তাকিয়ে হাসছেন। তার চারপাশে দাঁড়িয়ে রয়েছেন অনেক অতিথি।

এরপর ওই বর নতুন বউয়ের সামনে এসে দাঁড়ান। বরের পরনে রয়েছে কালো রঙের স্যুট। তিনি বউয়ের সামনে দাঁড়িয়েই সেই চমকে দেওয়া কাণ্ড ঘটিয়ে ফেলেন। সোশ্যাল মিডিয়ায় যা ব্যাপক ভাবে ভাইরাল হয়ে যায়। বউয়ের সামনে গিয়ে তার মুখে সপাটে লাথি মারেন বর।
সেই ভিডিও দেখে অনেকেই বলছেন নাচতে গিয়ে বউয়ের মুখে লেগে গেছে বরের পা। অনেকে আবার বলছেন ওই বর ইচ্ছা করেই বউয়ের মুখে লাথি মেরেছেন। ভিডিও দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের। কারণ বরের লাথি খাওয়ার পরেই ওই বউ ছিটকে পড়েন। এরপরই সেই বিয়েবাড়ির অবস্থা মুহূর্তে বদলে যায়। সূত্র : টাইমস অব ইন্ডিয়া।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ