Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ষাটোর্ধ্ব ভিক্ষুক ধরিয়ে দিল ছিনতাইকারীকে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০২২, ৯:৫২ পিএম

তরুণীর স্বর্ণের চেইন ছিনিয়ে পালানোর সময় সবুজ (৩৬) নামে এক ছিনতাইকারীকে আটক করা হয়েছে। আজ মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় ঢাকার উত্তরা পশ্চিম থানার ৩ নং সেক্টরের কুশল সেন্টারের সামনে থেকে তাকে আটক করা হয়। পালানোর সময় মূলত বাবর মিয়া নামের একজন ভিক্ষুক তাকে জাপটে ধরে আটকে ফেলেন।

আটক ছিনতাইকারী সবুজ পিরোজপুর জেলার ভাণ্ডারিয়া উপজেলার সিদ্দিকুর রহমানের ছেলে। আর ভিক্ষুক বাবর মিয়া বিবাড়ীয়া জেলার নবীনরগর উপজেলার তনু শেখ এর ছেলে।

ভুক্তভোগী আঁখি মনি সিভা উত্তরায় একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকুরি করেন। আজ অফিস শেষে বাড়ি ফেরার পথে উত্তরা ৩ নং সেক্টরের কুশল সেন্টারের সামনে তার গলার চেইন টান দিয়ে দৌড় দেয় ছিনতাইকারী সবুজ। সিভা চিৎকার করলে আশেপাশের লোকেরা সবুজের পিছু নেয়। এসময় সেখানে ভিক্ষা করছিলেন বাবর মিয়া। সবুজকে পালাতে দেখে তিনি পথরোধ করেন এবং হাতে থাকা লাঠি দিয়ে আঘাত করে ফেলে দেন, এরপর জাপটে ধরেন। পরে আশেপাশের লোকসহ তাকে পুলিশে সোপর্দ করেন। পুলিশের ভয়ে সবুজ সেই চেইন গিলে ফেলে। পরে আবার বমি করে সেই চেইন উদ্ধার করা হয়। এই ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ