Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

টাইগারদের বিশ্বকাপের দল ঘোষণা বুধবার

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০২২, ৮:৫০ পিএম

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য টাইগারদের দল চূড়ান্ত করেছেন বাংলাদেশ ক্রিকেট দলের নির্বাচকরা। আইসিসির বেঁধে দেওয়া সময়ের একদিন আগেই বুধবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে দল ঘোষণা করবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বিশ্বকাপের জন্য মূল দলের ১৫ সদস্যের বাইরেও তিন থেকে চার জনকে স্ট্যান্ডবাই হিসেবে রাখা হতে পারে।


অবশ্য বিশ্বকাপের আগে স্বাগতিক নিউজিল্যান্ড এবং পাকিস্তানকে নিয়ে ত্রিদেশীয় সিরিজ খেলবে বাংলাদেশ ক্রিকেট দল। বিশ্বকাপ এবং নিউজিল্যান্ডে ত্রিদেশীয় সিরিজকে সামনে রেখে তিন দিনের প্রস্তুতি ক্যাম্প করছিল বিসিবি। তবে টেকনিক্যাল কনসাল্টেন্ট শ্রীধরন শ্রীরামের নেতৃত্বে প্রস্ততি ক্যাম্পে বাগড়া বসিয়েছে আবহাওয়া।

সোমবার (১২ সেপ্টেম্বর) প্রথম দিন কিছুটা প্রস্তুতি নিতে পারলেও দ্বিতীয় দিন মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) টাইগারদের কাটাতে হয়েছে অলস সময়। টানা বৃষ্টিতে মাঠেও নামতে পারেনি বাংলাদেশ ক্রিকেট দল। লিটন-সৌম্যরা ইনডোরে কিছুক্ষণ ব্যাটিং প্র্যাকটিস করলেও বাকিবা সময় কাটিয়েছেন ড্রেসিং রুমে।

প্রস্তুতি ক্যাম্প করতে না পারায় শ্রীধরন শ্রীরাম টাইগারদের ঠিকমতো পরখ করতে না পারলেও বিশ্বকাপের দল চূড়ান্ত করেছেন নির্বাচকরা। বিসিবি জানায় বুধবার (১৪ সেপ্টেম্বর) দুপুর আড়াইটায় বিশ্বকাপের দল ঘোষণা করবে টাইগারদের প্রধান নির্বাচকরা।

জানা গেছে, বিশ্বকাপ দলের সাথে স্ট্যান্ডবাই হিসেবে তিন থেকে চারজনকে রাখা হবে। যাদেরকে নিয়ে নিউজিল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ খেলতে যাবে বাংলাদেশ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ