Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ফুড বিক্রেতা সাকিব

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০২২, ৭:২৩ পিএম

খেলা নিয়ে সমালোচনা যতই থাকুক, বিজ্ঞাপনের বাজারে সাকিব আল হাসানের চাহিদায় ভাটা পড়েনি মোটেও। মডেল হিসেবে নিত্য নতুন সাজে দেখা যাচ্ছে টাইগার অলরাউন্ডারকে। কখনও নবাব, কখনও আবার হকাররূপে পর্দায় হাজির হচ্ছেন টেস্ট ও টি-টুয়েন্টি অধিনায়ক।

চাল ব্যবসায়ী হিসেবেও দেখা গেছে সাকিবকে। এবার স্ট্রিট ফুড বিক্রেতা। মঙ্গলবার বিকেলে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এমনই একটি ছবি পোস্ট করেছেন। রহস্য না রেখে শিরোনামে জানিয়ে দিয়েছেন, এটিও গ্রামীনফোনের প্রমোশন।

ভ্যান থেকে খাবার তৈরি করে ক্রেতার টেবিলের দিকে এগিয়ে যাচ্ছেন সাকিব। ডান হাতে খাবারের প্লেট, আরেক হাতে সসের বোতল। চোখে চশমা আর গায়ে কিচেন অ্যাপ্রন। টোটাল স্ট্রিট ফুড বিক্রেতা!

সাকিবের নতুন ব্যবসাকে স্বাগত জানিয়ে কমেন্ট বক্সে বেশিরভাগ ভক্তই ‘অভিনন্দন’ বার্তা দিচ্ছেন। কেউ কেউ আবার লিখেছেন বহুরূপী। নবাব সাজার পর কোঁকড়া চুল আর গোফওয়ালা ছবিও ভাইরাল হয়েছিল। এবারও তার ব্যতিক্রম হয়নি। ফেসবুকে পোস্ট করতেই ভাইরাল দেশের ক্রিকেটের সবচেয়ে বড় তারকার আরেকটি ছবি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ